পাবনা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ড্রাইভিং কোর্সের নতুনগাড়ি উদ্বোধন ও বৃক্ষরোপণ করলেন এমপি প্রিন্স

পিপ: পাবনায় সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে সেইপ প্রকল্পের অর্থায়নে চার মাস মেয়াদী মোটর ড্রাইভিং প্রশিক্ষণ কোর্সের জন্য একটি নতুন গাড়ি উদ্বোধন ও বৃক্ষরোপণ করেন পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি।
সোমবার (১৭’ আগস্ট) দুপুরে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিয়ার মো. জমিদার রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্য দেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এমপি। এ ছাড়াও সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স ও আগত অতিথিবৃন্দ পরিবেশ সংরক্ষণে কলেজ চত্তরে বৃক্ষরোপণ করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার মিঠু আহম্মেদ, বাংলাদেশ আওয়মী যুবলীগ পাবনা জেলা শাখার সাবেক সভাপতি মো. শরীফ উদ্দিন প্রধান, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ ওরফে ভিপি মাসুদ, অর্থ সম্পাদক মো. হীরক হোসেন, পৌর আওয়ামীলীগের কার্যকরী সদস্য মো. কামরুজ্জামান রকি, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বিভিন্ন ট্রেডের চীফ ইন্সট্রাক্টর, ইন্সট্রাক্টর, জুনিয়র ইন্সট্রাক্টর, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
শেষে হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *