পাবনা-৩ আসনে কে পাচ্ছেন ধানের শীষ

নিজস্ব প্রতিবেদক, চাটমোহর : পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে বিএনপির প্রাথমিক মনোনয়ন পেয়েছেন ৩ জন।

এরা হলেন চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি,সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলাম, চাটমোহর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদ্য পদত্যাগী উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা ও বিমান বাহিনীর সাবেক প্রধান ফখরুল আযম রনি।

এরমধ্যে রিটার্নিং কর্মকর্তা যাচাই-বাছাইয়ে হাসাদুল ইসলাম হীরার মনোনয়নপত্র বাতিল করেন। পরে অবশ্য হীরা নির্বাচন কমিশনে আপীল করে বৃহস্পতিবার প্রার্থীতা ফিরে পেয়েছেন।

এই ৩ জনের মধ্যে একজন পাবেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ। কিন্তু কে পাচ্ছেন ধানের শীষ ? এ নিয়ে চলছে জল্পনা-কল্পনা আর চাস্টল গরম। একক প্রার্থী মনোনয়ন না দেওয়ায় বিএনপির নেতা-কর্মীরা এখন অপেক্ষার প্রহর গুনছেন।

আগামি শনিবার চূড়ান্ত প্রার্থীর নাম জানা যাবে বলে দলীয় সূত্রে জানা গেছে। পাবনা-৩ আসনে বিএনপির গ্রুপিং প্রকাশ্য। এক্ষেত্রে বিএনপির মনোনয়ন নিয়ে ধানের শীষ যেই পাবেন,তাকে দলীয় কোন্দল নিরসন করে নির্বাচন করতে বেগ পেতে হবে বলে ওয়াকিবহাল মহলের অভিমত।

কে হচ্ছেন ধানের শীষের প্রার্থী ? এ নিয়েই চলছে হিসাব নিকাশ। চাটমোহরবাসী অবশ্য চাটমোহর থেকেই প্রার্থীর জন্য সোচ্চার। চাটমোহর উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা জানান, তিনিই দলীয় মনোনয়ন পাবেন।

মনোনয়ন নিয়েই ঢাকা থেকে চাটমোহরে ফিরবেন। চাটমোহরবাসীর চাওয়া পুরণ হবে।

তবে এই তিন জনের মধ্যে কে পাচ্ছেন দলীয় মনোনয়নেএ নিয়ে বিএনপির নেতাকর্মীরাও কথা বলছেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *