ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করার প্রত্যয়

নিজস্ব প্রতিবেদক : দলের চরম দূর্দিনে সব ভেদাভেট ভুলে এবার ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে সবাইকে নিয়ে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করলেন পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) আসনে বিএনপির মনোনয়ন বঞ্চিত ত্যাগী নেতা হাসাদুল ইসলাম হীরা।

সোমবার দুপুরে চাটমোহর পৌর সদরের সেন্ট্রি সিকিউরিটি সার্ভিস অফিসে এক কর্মীসভায় মতবিনিময় কালে বিপুল সংখ্যক বিএনপি’র নেতা কর্মীদের উপ¯ি’তিতে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়।

মতবিনিময় সভায় সদ্য পদত্যাগী চাটমোহর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাসাদুল ইসলাম হীরা বলেন, ব্যক্তি নয় ধানের শীষ প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে হবে। সব দ্বিধা-দ্বন্দ্ব ভুলে একসাথে মাঠে নামতে হবে। এখন আর দূরে থাকার সুযোগ নেই।

তিনি আরো বলেন, অপশক্তির বিরুদ্ধে লড়াই করে ধানের শীষ প্রতীকের বিজয় সুনিশ্চিত করে দেশনেত্রী ও দেশনায়ক তারেক রহমানকে মুক্ত করে দেশে ফিরে আনবো ইনশা আল্লাহ। এসময় তিনি একসাথে কাঁধে কাঁধ মিলিয়ে সবাইকে পাবনা-৩ আসনে বিএনপি তথা ধানের শীষের প্রার্থী কে এম আনোয়ারুল ইসলামের পক্ষে কাজ করতে সবাইকে আহবান জানান তিনি।

চাটমোহর পৌর বিএনপি সভাপতি এ এম জাকারিয়ার সভাপতিত্বে সময় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র প্রফেসর আব্দুল মান্নান, উপজেলা বিএনপি’র সিনিয়র সহসভাপতি এম এ মাহমুদ, পৌর বিএনপি’র সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান আরশেদ, সাধারণ সম্পাদক এডভোকেট সাইদুর রহমান, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি তাহের উদ্দীন ঠাকুর, উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান রবিউল করিম তারেক, উপজেলা শ্রমিক দলের সভাপতি মোন্তাজ আহম্মেদ, পৌর শ্রমিক দলের সভাপতি ইনামুল, পৌর বিএনপি’র সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক শরিফুল ইসলাম তোহা, সাংগঠনিক সম্পাদক সিদ্দিকুর রহমান বিশ্বাস, উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক লিটন বিশ্বাস, উপজেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক রাশিদুল ইসলাম হেলাল, কোষাধ্যক্ষ ফজলুল হক, উপজেলা বিএনপি’র সহ দপ্তর সম্পাদক গৌড় বাবু, পৌর বিএনপি’র দপ্তর সম্পাদক মোশাররফ হোসেন প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *