পাবনা-৩ আসনে বিএনপির বিদ্রোহী প্রার্থীর পক্ষে আ.লীগ নেতা

ভাঙ্গুড়া (পাবনা) সংবাদদাতা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ (ভাঙ্গুড়া, ফরিদপুর ও চাটমোহর) আসনে বিএনপির বিদ্রোহী প্রার্থী জিয়া সাংস্কৃতিক জোটের (জিসাজ) কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি হাসানুল ইসলাম রাজার পক্ষে প্রকাশ্যে গণসংযোগে মাঠে নেমেছেন আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আমির হোসেন। তিনি বৃহস্পতিবার রাতে পৌর শহরের বিভিন্ন এলাকায় ওই প্রার্থীর পক্ষে একাধিক নির্বাচনী পথসভায় ভোট প্রার্থনা করেন।

এদিন বিকেলে পৌর শহরের বড়াল রেলস্টেশন এলাকায় আমির হোসেনের সভাপতিত্বে ওই প্রার্থীর উপস্থিতিতে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে আমির হোসেন তার বক্তব্যে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর সমালোচনাও করেন।

এ বিষয়ে ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন জানান, আমির হোসেনের ব্যক্তিগত আচরণে দলীয় নেতাকর্মীরা বিক্ষুদ্ধ। তাই তাকে দল থেকে বহিষ্কার করার প্রক্রিয়া চলছে।

মনোনয়ন বঞ্চিত নেতা আমির হোসেন বলেন, নৌকার প্রার্থী ও আওয়ামী লীগ নেতারা তাকে নূন্যতম মুল্যায়ন না করায় তিনি বিএনপির বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণা চালাচ্ছেন।

এদিকে দলীয় প্রার্থী সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেনের পক্ষে কাজ না করে বিএনপির বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রচারণায় নামায় ভাঙ্গুড়া উপজেলাসহ গোটা নির্বাচনী এলাকার আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে সমালোচনার ঝড় উঠেছে।

এর আগে আমির হোসেনসহ আসনটির মনোনয়ন প্রত্যাশি ১১ জন নেতা সংসদ সদস্য মকবুল হোসেনের বিরুদ্ধে অবস্থান নিয়েছিলেন। সেসময় তারা মকবুল হোসেনকে দলীয় মনোনয়ন না দিতে দলীয় সভানেত্রীর কাছে চিঠি পাঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *