পাবনা-৪ (আটঘরিয়া-ঈশ্বরদী) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী তিন প্রার্থীর বিশাল শো-ডাউন

পাবনা রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম: জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ও আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিশাল শো-ডাউন করেছেন পাবনা-৪ (আটঘরিয়া-ঈশ্বরদী) আসনের বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি ও পাবনা জেলা বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সরদার, ঈশ্বরদী উপজেলা বিএনপির সভাপতি মনোনয়ন প্রত্যাশী সামসুদ্দিন মালিথা ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া পিন্টু।

বুধবার (০৭ নভেম্বর) বেলা ১১টার দিকে ঈশ্বরদী উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কার্যালয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে জাতীয় পতাকা ও বিএনপির দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

পরে দলীয় কার্যালয় থেকে প্রায় তিন হাজার মটর সাইকেল ও ৪০টি মাইক্রোবাস নিয়ে একটি মটর শোভাযাত্রা বের হয়। মটর শাভাযাত্রাটি ঈশ্বরদী ও আটঘরিয়া বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আটঘরিয়া বাজার, চাঁদভা ও পারখিদিরপুরে পথ সভা অনুষ্ঠিত হয়।
ঈশ্বরদী পৌর বিএনপির সভাপতি আকবর আলীর সভাপতিত্বে পথ সভায় বক্তব্য রাখেন, পাবনা-৪ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার, ঈশ্বরদী উপজেলা বিএনপির সভাপতি বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী সামসুদ্দিন মালিথা ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী জাকারিয়া পিন্টু প্রমুখ।

বক্তারা বলেন, বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে বিএনপি নির্বাচনে যাবে। বিএনপি নির্বাচন মুখি দল। নির্বাচনের জন্য প্রস্তুত আছে বিএনপি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি যাকেই মনোনয়ন দিক তার ধানের শীর্ষের পক্ষেই কাজ করার জন্য নেতাকর্মীদের আহবান জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *