পাবনা-৪ আসনের এমপিকে কটুক্তি মুক্তিযোদ্ধা-জনতার মানববন্ধন

পাবনা প্রতিনিধি:পাবনা-৪ আসনের নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের প্রতি কটুক্তি ও শিষ্টাচার বর্হিভুত আচরনের প্রতিবাদে জেলার ঈশ্বরদী উপজেলার মুক্তিযোদ্ধারা মানববন্ধনের মাধ্যমে প্রতিবাদ জাটনিয়েছেন।

আজ বেলা সাড়ে ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা-জনতার মানববন্ধন শিরোনামে আয়োজিত মানববন্ধন শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার গোলাম মোস্তফা চান্না মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ^াস, সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, শ্রমিক নেতা ও মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশীদুল্লাহ, মুক্তিযোদ্ধা আব্দুল খালেক সহ অন্যরা বক্তব্য দেন।

বক্তারা চলতি মাসের ২৬ তারিখে অনুষ্ঠিত পাবনা-৪ আসনের উপনির্বাচনের পরে ঐ দিন রাতেই একটি টকশোতে নির্বাচনে বিজয়ী আওয়ামী লীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসেমর প্রতি কটুক্তি ও শিষ্টাচার বর্হিভুত আচরন করার জন্য নির্বাচনে পরাজিত বিএনপি প্রার্থী হাবিবুর রহমান হাবিবের তীব্র নিন্দা, প্রতিবাদ জানান।

বক্তারা হাবিবুর রহমান হাবিবকে নিঃশর্ত ক্ষমা প্রার্থনার দাবী জানিয়ে বলেন অন্যথায় হাবিবকে ঈশ্বরদীতে অবাঞ্ছিত ঘোষনা করা হবে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *