পাবনা-৪ আসনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে- এস এম কামাল

জিল্লুর রহমান রানা : পাবনা-৪ আসনের উপ-নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় সুনিশ্চিত করতে হবে। রবিবার আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে প্রয়াত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি’র স্মরণ ও প্রতিনিধি সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় তিনি আরও বলেন আওয়ামীলীগ সরকার সাধারণ মানুষের সরকার। শেখ হাসিনা বাংলাদেদেশর জনগনকে উজাড় করে দেওয়ার জন্য রাজনীতি করেন। তিনি বলেন পাবlনা জেলা আওয়ামলীগের সভাপতি প্রয়াত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি কখনো শেখ হাসিনার সাথে বৈমানী করেন নাই। তিনি ঈশ্বরদী-আটঘরিয়ার উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে গেছেন।
তিনি বলেন, আসন্ন উপ-নির্বাচনে যিনি নৌকা মার্কার বিরুদ্দে নির্বাচন করবেন হাবিবুর রহমান হাবিবকে জননেত্রী শেখ হাসিনা রাস্তাথেকে তুলে এনে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি বানিয়েছিলেন। এস এম কামাল হোসেন আরও বলেন আটঘরিয়া উপজেলার সকল ইউনিটের নেতা-কর্মী ঐক্যবদ্ধ থাকলে যেকোন নির্বাচনে নৌকা মার্কার বিজয় সুনিশ্চ হবে।
আটঘরিয়া পৌরসভার উত্তরচক সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্যদেন স্কয়ার গ্রুপের পরিচালক ও মুজিব বাহিনীর অন্যতম সদস্য অঞ্জন চৌধুরি পিন্টু।
বিশেষ অতিথির বক্তব্যদেন পাবনা-১ আসনের সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহিম লাল, পাবনা-৪ আসনের নৌকা মার্কার প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে বক্তব্যদেন পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোশারফ হোসেন, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাম, চাটমোহর উপজেলা পরিসদের চেয়ারম্যান মো. আব্দুল হামিদ মাষ্টারসহ জেলা আওয়ামলীগের সর্বস্তরের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল গফুর মিয়া।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *