পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী রতনের গনসংযোগ শুরু

নিজস্ব প্রতিবেদক : পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন উপজেলার বিভিন্ন স্থানে গনসংযোগ শুরু করেছেন।

বুধবার (২৯ জুলাই) বিকেলে মাজপাড়া ইউনিয়নের রামেশ্বরপুর, পারখিদিরপুর, খিদিরপুর বাজারে জনসাধারণ ও নেতাকর্মীদের তিনি জননেত্রী শেখ হাসিনার সালাম পৌঁছে দেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন একদন্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাঈল সরদার, দেবোওর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাঈমীন হোসেন চঞ্চল, লক্ষিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, মাজপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিন্নাত আলী শেখ, উপজেলা আওয়ামী লীগের নেতা কামরুজ্জামান টুটুল, মোজাম্মেল হক, বারী সরকার, উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফফার, সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু প্রমুখ।

শহিদুল ইসলাম রতন ১৯৬২ সনের ৩ মার্চ আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের অভিরামপুর গ্রামের সভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন। বাবা বীর মুক্তিযোদ্ধা মৃত আজিজুর রহমান ফনি আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা। তার মৃত্যুর পর ছেলে শহিদুল ইসলাম রতন দীর্ঘ দিন ছাত্রলীগ ও যুবলীগের নেতা ছিলেন ও পরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দীর্ঘ ২৫ বৎসর দায়িত্ব পালন করে ৫ বছর যাবৎ বর্তমানে তিনি আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, গত ২ এপ্রিল সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু মৃত্যুবরণ করার পর এই আসনটি শুন্য ঘোষনা করেন নির্বাচন কমিশন। নির্বাচন কমিশন থেকে আগামী আগষ্টের শেষ সপ্তাহে তফশিল ঘোষনা ও সেপ্টেম্বরের শেষ সপ্তাহে উপ নির্বাচন হওয়ার সম্ভাবনার কথা জানানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *