পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে মনোনয়ন জমা দিলেন ৬ জন

নিজস্ব প্রতিবেদক : পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দানের শেষ দিনে বুধবার ৫ জন মনোনয়পত্র জমা দিয়েছেন।

এরা হলেন-আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পাবনা জেলা আওয়ামীলীগের সভাপতি ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি, বিএনপি থেকে মনোনয়ন জমা দিয়েছেন দুই জন এরা হলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা হাবিবুর রহমান হাবিব ও বিএনপির সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মো: সিরাজুল ইসলাম সরদার, বাংলাদেশ শাসনত্র আন্দোলন ঈশ্বরদী অঞ্চলের সভাপতি মাওলানা অাব্দুল জলিল এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা জামায়াতের আমীর অধ্যাপক আবু তালেব মন্ডল, মোঃ আব্দুর রশিদ সেখ (এনপিপি)।

অন্যদিকে পাবনা জেলা আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি ভূমিমন্ত্রী শামসুর রহমীন শরফি এমপি, সকালে ঈশ্বরদী উপজেলা সহকারী রিটানিং অফিসার মোঃ আহম্মদ আলী ভূইয়া ও নির্বাচন অফিসার মোছাঃ জিন্নাত আরা জলি,আটঘরিয়া উপজেলার সহকারী রির্টনিং অফিসার মোঃ আকরাম আলী ও নির্বাচন অফিসার মোঃ সিরাজুল ইসলাম এবং পাবনার রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক জসীম উদ্দিনের নিকট মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমাদানের সময় দলীয় মনোনয়ন প্রত্যাশি নূরুজ্জামান বিশ্বাস,ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু,ব্যরিষ্টার সৈয়দ আলী জিরু, অধ্যাপক আকরাম হোসেন খান তাঁর সমর্থনে উপস্থিত ছিলেন। এছাড়া সাবেক সংসদ সদস্য মনজুর রহমান বিশ্বাস,উপজেলা আওযামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস,উপজেলা চেযারমান মকলেছুর রহমান মিন্টু প্রমূখ নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় তিনি তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন,ভোটের আমেজে সমগ্র দেশ আজ উৎসব মুখরিত। তারই ধারাবাহিকতায় পাবনা-৪ আসনের সর্বত্র ভোটের হাওয়া বইছে । আমি আশা করি নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে শেখ হাসিনা সরকার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখবে বলে দৃঢ় প্রত্যয়ে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ শতভাগ বিশ্বাস করেন পঞ্চমবারেও তিনিই এই আসনে বিজয়ী হবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *