পাবিপ্রবি অনির্দিষ্ট কালের জন্য বন্ধ ঘোষণা : শৃঙ্খলা ভঙ্গের দায়ে ১০ শিক্ষার্থী বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শৃংখলা ভঙ্গের অভিযোগে ১০ ছাত্রকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সেই সাথে অনির্দিষ্ট কালের জন্যে ক্যাম্পাস বন্ধ ঘোষনা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার সন্ধ্যারাতে পাবনা বিশ্ববিদ্যালয়ে ভিসি প্রফেসর ড. এম রোস্তম আলীর বাসভবনে এক জরুরী বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানা গেছে।

 সোমবার দুপুরে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ৬ দফা দাবীতে বিক্ষোভের সময় ভাইস চ্যান্সেলরকে লাঞ্ছিত করে এবং তাকে অবরুদ্ধ করার ঘটনা ঘটে। এ ব্যপারে বিশ্ববিদ্যালয় প্রশাসন সন্ধ্যায় জরুরী বৈঠক করে। বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক শৃংখলা ভঙ্গের দায়ে ১০ শিক্ষার্থীকে বহিষ্কার ও ক্যম্পাস অনির্দিষ্ট কালের জন্যে বন্ধ ঘোষনা করে।
ইতোমধ্যে, এদিকে সকাল ৯টার মধ্যে বঙ্গবন্ধু হলের ও সকাল ১১ টার মধ্যে শেখ হাসিনা হলের সকল আবাসিক শিক্ষার্থীকে হল ছাড়ার নির্দেশ দিয়েছেন কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এবং তাতে বলা হয় যে আগামী ১৬ ভর্তি প্রথম বর্ষে ভর্তি পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে এ জন্য অফিস খোলা থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *