পাবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের শপথ ও দায়িত্বগ্রহণ

রফিকুল ইসলাম সুইট : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির শপথ ও দায়িত্বগ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ে গ্যালারী-২ এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত ও বিগত কমিটির সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিগত কমিটির সাধারণ সম্পাদক হারুনর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপাচার্য প্রফেসর এম রোস্তম আলী বলেন, মতপাথর্ক্য ভুলে সকলকে সাথে নিয়ে দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. রোস্তম আলী। পেশাজীবীদের মধ্যে ব্যক্তিস্বার্থের চেয়ে বৃহত্তর স্বার্থের প্রাধান্য পাওয়া উচিত। নবীন এই বিশ্ববিদ্যালয়কে গড়ার জন্য অফিসার্স এসোসিয়েশনের বড় ভূমিকা রয়েছে। আপনাদের ভালো কাজের সাথে থাকতে হবে। বিশ্ববিদ্যালয়ের স্বার্থকে সবার উপরে প্রাধান্য দিতে হবে। নির্বাচনে জয় পরাজয় থাকবেই। সবাইকে নিয়েই নির্বাচিতদের কাজ করতে হবে।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। সম্মানিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। প্রধান নির্বাচন কমিশনার ফজলে রাব্বী নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান। এসময় অন্যান্য নির্বাচন কমিশনার শাওলী শারমিন, নুরুল ইসলাম, সুজাউদ্দিন ডাবলু ও সঙ্গীতা সিদ্দিকী উপস্থিত ছিলেন। এরপর প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করে নেন।

নির্বাচিতদের পক্ষ থেকে বক্তব্যে সভাপতি মোঃ রফিকুল ইসলাম তাঁর প্যানেলকে বিজয়ী করার জন্য সবার কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ আনোয়ারুল ইসলাম, বঙ্গবন্ধু হলের প্রভোস্ট মোঃ সাইফুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি ড. ওমর ফারুক, সাধারণ সম্পাদক ফজলুল হক, অতিরিক্ত রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম, পরিবহন প্রশাসক ড. মোঃ কামরুজ্জামান, গেষ্ট হাউজ প্রশাসক ড. হাসিবুর রহমান, বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. খায়রুল আলম, অতিরিক্ত রেজিস্ট্রার তাওহীদা খানম,কামরুল হাসান ও হাফিজুর রহমান মোল্লা, উপ-পরিচালক ফারুক হোসেন চৌধুরী, উপ-পরিচালক জিএম. শামসাদ ফখরুল, ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মাহমুদ চৌধুরী আসিফ ,কর্মচারী পরিষদের সভাপতি মোঃ মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার পাভেল প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *