পাবিপ্রবি কর্মকর্তা সমিতির রফিক সভাপতি ডন সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের নির্বাচনে রফিকুল ইসলাম সভাপতি ও হারুনর রশিদ ডন সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। রবিবার ক্যাম্পাসে অনুষ্ঠিত নির্বাচনে তারা পূর্ণাঙ্গ প্যানেলে বিজয়ী হয়। রবিবার সন্ধায় নির্বাচন কমিশনার উপ পরিক্ষা নিয়ন্ত্রক ফজলে রাব্বি খান ও জনসংযোগ কর্মকর্তা সঙ্গীতা সিদ্দিকী, সহকারী রেজিষ্ট্রার নুরুল ইসলাম নাহিদ ও সুজাউদ্দিন ডাবলু এই ফলাফল ঘোষনা করেন। এক বছর মেয়াদী অফিসার্স এসোসিয়েশনের নির্বাচনে রফিক-ডন পরিষদ ও তাওহিদা-প্রিন্স পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করেন।
নির্বাচন কমিশন সূত্র জানায়, সভাপতি পদে রফিকুল ইসলাম মোট ৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি তাওহিদা খাতুন ১৭ ভোট পান এবং একই পদে স্বতন্ত্র রেজাউল পায় ১০ ভোট। সহ সভাপতি পদে ময়নুল ইসলাম ৪০ ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শোহাগ পায় ৩২ ভোট। সাধারন সম্পাদক পদে হারুনর রশিদ ডন ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জহুরুল ইসলাম প্রিন্স ১৭ ও স্বতন্ত্র প্রার্থী আতিক পেয়েছে ১২ ভোট। কোষাধাক্ষ পদে আব্দুল মজিদ ৪৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বজলুর রহমান পেয়েছেন ৩০ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে আরিফ ৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রুবেল পেয়েছেন ২৮ ভোট। দপ্তর সম্পাদক পদে কামরুল ৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আসমা খাতুন পেয়েছেন ২৪ ভোট। প্রচার ও তথ্য সম্পাদক পদে পিটু ৪২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সাইদুর পেয়েছৈন পেয়েছেন ৩২ ভোট। মহিলা সম্পাদক পদে নুরুন্নাহার ৪০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ফেরদৌসী পেয়েছেন ৩৪ভোট। ক্রীড়া সম্পাদক পদে ৪১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি পরশ পেয়েছেন ৩২ ভোট। এছাড়াও সদস্য পদে বিজয়ী হয়েছেন, জিয়া, সৈকত, রাশেদুল বারী, আনোয়ার ও ফরিদ হোসেন।
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশনের নির্বাচনে রফিকুল ইসলাম সভাপতি ও হারুনর রশিদ ডন সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আওয়াল কবির জয় ও সাধারন সম্পাদক কিসলু নোমান। এছাড়াও বঙ্গবন্ধু পরিষদসহ বিভিন্ন সংগঠন নব নির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *