‘পার্টনার’-এর জন্য বালিতে আইরিন

বিনোদন: চলতি বছর বেশকিছু ছবিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা আইরিন। এরমধ্যে নির্মাতা আবু সাইয়ীদ পরিচালিত ‘একজন কবির মৃত্যু’ নামের ছবিটি গত বছরের শেষদিকে কলকাতা ও চলতি বছর ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়। পুরো বছর শুটিং করা অন্য ছবিগুলো এখনো মুক্তি পায়নি তার। এরইমধ্যে নতুন একটি ওয়েব সিরিজের কাজে গতকাল ইন্দোনেশিয়ার বালিতে ছুটেছেন আইরিন। যাওয়ার আগে তিনি বলেন, নতুন একটি ওয়েব সিরিজে কয়েকদিন আগে চুক্তিবদ্ধ হয়েছি। এবারই প্রথম ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছি। এর নাম ‘পার্টনার’। অনন্য মামুনের পরিচালনায় এই ওয়েব সিরিজের কাজ ইন্দোনেশিয়ার বালিতে হবে।
চারদিন সেখানে শুটিং করার পর দেশে ফিরব। এখানে আমার পাশাপাশি আরো অভিনয় করছেন তানহা তাসনিয়া। আশা করছি, লাইভ টেকনোলজির প্রযোজনায় নতুন এ কাজটি দর্শকরা পছন্দ করবে। আইরিন আরো বলেন, নতুন বছরে বেশকিছু ছবি মুক্তি পাবে আমার।
এরমধ্যে রয়েছে চিত্রনায়ক ফেরদৌস ভাইয়ের সঙ্গে ‘গন্তব্য’, ইমনের সঙ্গে ‘আকাশমহল’, সুমিত সেনের সঙ্গে ‘পর্দার প্রেম’, নিরবের বিপরীতে ‘রৌদ্রছায়া’ নামের ছবিগুলো। এ ছাড়া কাজী আমিরুল ইসলাম শোভা পরিচালিত ‘সেভ লাইফ’ নামে নতুন একটি ছবির কাজও সম্প্রতি শুরু করেছেন তিনি। এতে তার সহশিল্পী হিসেবে আছেন চম্পা, ফেরদৌস, মিলন, পপি, ওবিদ, মিনুসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *