পাল্টা জবাব দিলেন সোনাক্ষী

বিনোদন: ভারত জুড়ে লকডাউন চলছে। বন্ধ বিনোদন জগতও। কিন্তু এর মাঝেই নাকি সোনাক্ষী সিনহা ছবির শুটিং করছেন! এমনই অভিযোগ এনেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে পরিচালক এমন দাবি করেছেন। এই ছবিটি মুম্বই মিররে প্রকাশিত হয়।

বিবেক অগ্নিহোত্রী সোনাক্ষীর একটি ছবি শেয়ার করে লিখেছেন, এই সময়ে কে শুটিং করে। এই পোস্ট দেখে পাল্টা জবাব দিতে বিলম্ব করেননি সোনাক্ষী। তিনি সেই সেই ছবিটি শেয়ার করে জানান, এই ছবি মোটেও এখনকার নয়।

২০১৯ এর ৫ই নভেম্বর এই ছবি তোলা হয়েছিল। তখন তিনি শুটিং এ ছিলেন। সোনাক্ষী আরো লিখেছেন, একজন পরিচালক হিসেবে ও চলচ্চিত্র জগতের বহু সংগঠনের সদস্য হিসেবে সবাই আশা করবে আপনার কাছে সঠিক তথ্য রয়েছে।

আর এখন কেউ শুটিং করছে না কারণ সমস্ত স্টুডিও বন্ধ। জাতীয় স্তরে লকডাউন চলছে। মুম্বই মিরর এখানে ‘ক্লাসিক ফ্রিজ’ বলতে পুরনো ছবির কথা উল্লেখ করেছে বলে মনে করি। এখানে স্পষ্ট উল্লেখ করা আছে যে ছবিটি ২০১৯-এর ৫ নভেম্বরের।

এর পরে আরও একটি টুইট করেন সোনাক্ষী। মুম্বই পুলিশকে উল্লেখ করে এই টুইটে অভিনেত্রী লেখেন, মানুষ যাতে ফেক নিউজ ও গুজব ছড়ানো বন্ধ করে এর জন্য কী করা যায়? সারা দেশ জুড়ে লকডাউন চলছে করোনা সংক্রমণ রুখতে। বিনোদন জগতেও শুটিং হচ্ছে না। আর তার জন্যই তারকারা ঘরবন্দি অবস্থায় থেকেই নিজের ভালো লাগার কাজ করছেন।

কিন্তু এই অবস্থায় সবচেয়ে সমস্যায় পড়েছেন দিন আনা দিন খাওয়া মানুষ। তাদের জন্যও বহু তারকাও সহযোগিতার হাত বাড়িয়েছেন। সোনাক্ষী সিনহাও তাদেরই মধ্যে একজন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *