প্রতি মাসে একটি চলচ্চিত্র নির্মাণ করবেন ডিপজল

বিনোদন: সেলিম খানের ১০০ সিনেমা নির্মাণের ঘোষণার পর যেন ঢালিউড খানিক ঝাঁকি খেলো। আলোচনা-সমালোচনা দুটোই হজম করতে হয়েছে এই প্রযোজককে। এমন ঘটনার রেশ না ফুরাতেই নতুন ঘোষণায় চমকে দিলেন মনোয়ার হোসেন ডিপজল। জানালেন, ১২ মাসে ১২টি চলচ্চিত্র নির্মাণ করবেন তিনি।

ঢালিউডের প্রভাবশালী এ অভিনেতা-প্রযোজক জানালেন, প্রতি মাসের ১৬ তারিখ থেকে তিনি প্রতিটি ছবির মহরত করবেন। সে ঘোষণা অনুযায়ী ইতোমধ্যে তৈরি হয়েছে দুটি ছবি। আর চলতি মাসের ১৬ তারিখ মহরত হবে নতুন আরও একটি চলচ্চিত্রের। ডিপজল বললেন, ‘দীর্ঘদিন ধরে আমি এক ডজন সিনেমার স্ক্রিপ্ট তৈরি করেছি। সব প্রস্তুতি শেষে এখন এগুলোর কাজ শুরু করেছি। ইতোমধ্যেই দুটির কাজ শেষ হয়েছে।

১৬ মার্চ থেকে নতুন সিনেমার কাজ শুরু করব।’ গত আড়াই মাসে ‘অমানুষ হলো মানুষ’ ও ‘বাংলার হারকিউলিস’ নামের চলচ্চিত্র তিনি প্রযোজনা করেছেন। দুটি ছবিই পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। সবশেষ ছবি ‘হারকিউলিস’-এর কাজ গত ১৬ ফেব্রুয়ারি শুরু করে একটানা শুটিং করে এর কাজ শেষ হয়েছে। ‘চাচ্চু’-খ্যাত এ প্রযোজক আরও বলেন, ‘সিনেমার যে দুর্দশা চলছে, তা কাটিয়ে উঠতে ভালো গল্পের নতুন সিনেমা প্রয়োজন।

একের পর এক সিনেমা মুক্তি দিলে স্থবির হওয়া চলচ্চিত্র চাঙ্গা হয়ে উঠবে বলে আমার বিশ্বাস। এছাড়াও কর্মহীন মানুষ আবারও কাজের সুযোগ পাবেন।’ অভিনেতা ডিপজলের হাত ধরেই অশ্লীল অনেক ছবি এসেছে। আবার ২০০৬ সালের পর প্রযোজক হিসেবে অনেক চলচ্চিত্রই তিনি তৈরি করেছেন; যেগুলোতে ছিল পারিবারিক বন্ধনের গল্প। পেয়েছে ব্যবসায়িক সাফল্য ও প্রশংসাও। এরমধ্যে আছে- ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’ প্রভৃতি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *