প্রধানমন্ত্রীর চলমান কঠোর উদ্যোগকে স্বাগত জানিয়ে পাবনায় মানববন্ধন 

পাবনা প্রতিনিধি : দুর্নীতি সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর চলমান কঠোর উদ্যোগকে স্বাগত জানিয়ে ও দেশবাসীকে তার পাশে থাকার আহবান জানিয়ে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সেক্টর কমান্ডার্স ফোরাম-মুক্তিযুদ্ধ ৭১ ও মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা শাখার যৌথ উদ্যোগে আজ বুধবার সকালে পাবনা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অবস্থিত দুর্জয় পাবনা চত্বরে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য দেন সেক্টর কমান্ডার্স ফোরামের জেলা সভাপতি আব্দুর রহিম পাকন, সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন সন্টু, আলী জব্বার, ফোরামের সাধারন সম্পাদক মমিনুল ইসলাম বরুন প্রমূখ বক্তব্য দেন। বক্তারা প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রীর এমন উদ্যোগকে সাধুবাদ জানান এবং এই শুদ্ধি অভিযানের সাথে দেশবাসী একাত্মতা প্রকাশ করেছে বলে উল্লেখ করেন।

যারা এই অভিযানকে বানচাল করার জন্য হীন চক্রান্ত করছে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাড়ানোর আহবান জানান তারা। মাদক কারবারী, দুর্নীতিবাজ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে দেশকে এগিয়ে নেওয়ার আহবান জানান বক্তারা। শেষে দুর্নীতিবাজ, মাদক কারবারি ও সন্ত্রাসীদের সাথে কোন ধরনের আপোস নেই বলে শপথ বাক্য পাঠ করেন মানব বন্ধনে অংশগ্রহনকারীরা।

শপথ বাক্য পাঠ করান সেক্টর কমান্ডার্স ফোরাদের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন। মানব বন্ধনে অসংখ্য মানুষ অংশ নেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *