প্রভাসের সঙ্গে অভিনয়ে মোটা অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন দীপিকা

বিনোদন: জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে, ‘বাহুবলি’ সিনেমাখ্যাত প্রভাসের সঙ্গে অভিনয়ের জন্য বিশেষ শর্ত দিয়েছেন এই অভিনেত্রী। কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের তেলেগু পরিচালক নাগ অশ্বিনের ‘মহানটি’ সিনেমাটি দেখতে অনুরোধ করেন দীপিকা। এরপর থেকেই গুঞ্জন শুরু হয়, এই নির্মাতার পরবর্তী সিনেমায় দেখা যেতে পারে ‘বাজিরাও মাস্তানি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীকে। সিনেমাটিতে নায়কের ভূমিকায় আছেন প্রভাস।

প্রাথমিকভাবে সিনেমাটির নাম রাখা হয়েছে ‘প্রভাস ২১’। এদিকে নতুন গুঞ্জনÑ এখন দীপিকার পরিবর্তে অন্য কাউকে খুঁজছেন প্রযোজক অশ্বীনি দত্ত ও পরিচালক নাগ অশ্বিন। সিনেমাটির জন্য দীপিকাকে প্রস্তাব দিয়েছিলেন তারা। কিন্তু এতে অভিনয়ের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক চেয়েছেন দীপিকা। শুধু তাই নয়, এই সিনেমার হিন্দি সংস্করনের থিয়েটিক্যাল স্বত্বও দাবি করেছেন এই অভিনেত্রী। আর তার এই শর্ত শুনে বাকরুদ্ধ হয়ে পড়েন অশ্বীনি দত্ত ও নাগ অশ্বিন। এখন তারা অন্য নায়িকাকে নেওয়ার পরিকল্পনা করছেন।

অভিনয়ের দিক থেকে বর্তমানে অভিনেত্রী পূজা হেগড়ের সঙ্গে একটি সিনেমার শুটিং করছেন প্রভাস। প্রাথমিকভাবে সিনেমাটির নাম ‘জান’ রাখেন নির্মাতারা। কিন্তু তা পরিবর্তন করা হবে বলে জানা গেছে। জর্জিয়ায় রাধা কৃষ্ণ কুমার পরিচালিত সিনেমাটির শুটিং করছিলেন প্রভাস। করোনাভাইরাসের কারণে বর্তমানে এটির শুটিং বন্ধ রয়েছে। অন্যদিকে দীপিকার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ছাপাক’।

রণবীর সিং অভিনীত মুক্তি প্রতীক্ষিত ‘৮৩’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এ ছাড়া সকুন বাত্রার একটি সিনেমায় দেখা যাবে তাকে। হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন এই অভিনেত্রী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *