প্রাইভেটকার-মোটরসাইকেল সহ ছিনতাইকারী চক্রের ২ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের স্বীকারোক্তিতে উদ্ধার করা হয় চুরি ও ছিনতাই হওয়া একটি প্রাইভেটকার ও তিনটি মোটর সাইকেল। মঙ্গলবার (০২ জুন) এ অভিযান চালানো হয়।
আটক দুই ছিনতাইকারী হলো-পাবনা পৌর সদরের মাঠপাড়া মহল্লার সাজেদুল ইসলাম সজিব (৩৩) ও চাটমোহর উপজেলার আনকুটিয়া গ্রামের আতিকুর রহমান জনিক (৪২)।
পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বুধবার (০২ জুন) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে জানান, সদর উপজেলার টেবুনিয়া গ্রামের জাহিদুল ইসলাম জাহিদ ১ জুন জেলা গোয়েন্দা পুলিশের কাছে অভিযোগ করেন তার এপাচি মোটরসাইকেলটি গত ২৭ মে ভোরে সিট গোডাউন মোড়ে একটি প্রাইভেটকারে করে চারজন ছিনতাইকারী চাপাতির ভয় দেখিয়ে ছিনতাই করে নিয়ে যায়।
অভিযোগ পাওয়ার পর গোয়েন্দা পুলিশের একটি দল শহরের বিভিন্ন স্থানের সিসিটিভির ফুটেজ সংগ্রহ ও আধুনিক তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে পাবনা সদরের মাঠপাড়া এলাকা থেকে প্রথমে সাজেদুল ইসলাম সজিবকে ছিনতাইকাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ আটক করে। পরে সে পুলিশের জিজ্ঞাসাবাদে মোটর সাইকেল ছিনতাই করার কথা স্বীকার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে আতিকুর রহমান জনিককে চাটমোহর থেকে আটক ও ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
এছাড়া জিজ্ঞাসাবাদে দুইজনের দেয়া তথ্যমতে পলাতক অভিযুক্ত রনি খাঁ (৩০) এর বাড়ি থেকে আরো দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে গোয়েন্দা পুলিশ। আটক আতিকুর রহমান জনিকের বিরুদ্ধে পাবনা সদর থানায় একটি অস্ত্র ও ৩টি মাদক মামলা রয়েছে। আর রনি খাঁর বিরুদ্ধে দুটি চুরি, একটি ছিনতাই সহ মোট পাঁচটি মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *