প্রিয়াঙ্কা-দিলজিতের দিকে আঙুল তুললেন কঙ্গনা

বিনোদন: আঞ্চলিক, জাতীয় অথবা আন্তর্জাতিক, যে কোনও বিতর্কিত ইস্যুতে সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা রনৌত-এর সরব উপস্থিতি দেখা যায়। এবার তিনি ভারতে চলমান কৃষক আন্দোলনকে ঘিরে একটি ভিডিও বার্তা টুইট করেছেন।

যেখানে তিনি আঙুল তুলেছেন হলিউডের ‘বেওয়াচ’-খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া ও ‘উড়তা পাঞ্জাব’ অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ’র দিকে! কঙ্গনা আরও মনে করেন, কৃষকদের এই আন্দোলন রাজনৈতিক! কঙ্গনা তার তার ভিডিও বার্তায় আক্ষেপের সুরে বলেন, বরাবরই তার দেশপ্রেম নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলা হয়।

অথচ প্রিয়াঙ্কা বা দিলজিতদের এসব প্রশ্নের মুখোমুখি হতে হয় না। তার ভাষায়, ‘শাহীনবাগের বিক্ষোভের মধ্য দিয়ে যে উদ্দেশ্য প্রকাশিত হলো, এরপর আমি কথা দিয়েছিলাম কৃষকদের বিক্ষোভ নিয়ে কথা বলবো।

এরপর গত ১০-১২ দিনে সোশ্যাল মিডিয়ায় আমি নিয়মিত মানসিক যন্ত্রণার শিকার হয়েছি। আমাকে ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে। মনে হলো, এই দেশে প্রশ্ন করার অধিকারও নেই!’ ভিডিওতে আরও বলেন, ‘আমাকে প্রতিদিন আমার উদ্দেশ্য সম্পর্কে কথা বলতে হয়, কারণ আমি একজন দেশপ্রেমিক। তবে দিলজিৎ ও প্রিয়াঙ্কা চোপড়াদের উদ্দেশ্য সম্পর্কে কেউ জিজ্ঞাসা করে না।

জানতে চায় না, তাদের নীতি কী? আমি যখন এই দেশের পক্ষে কথা বলি, তখন আমার বিরুদ্ধে রাজনীতি করার অভিযোগ আনা হয়। বলছি, ঐ প্রিয়াঙ্কা-দিলজিতদের নীতি কী তা তাদের জিজ্ঞাসা করুন। জয় হিন্দ।’ ভারতে কৃষকদের প্রতিবাদকে কেন্দ্র করে সম্প্রতি কঙ্গনা টুইটারে দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে বাকযুদ্ধে লিপ্ত হন। সেই রেশ ধরে কঙ্গনা এবার টেনে আনলেন হলিউডে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়াকেও! সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *