প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়ের ঘোষণা দিলেন র‌্যাপার কেনি ওয়েস্ট

বিনোদন: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে লড়াইয়ের ঘোষণা দিলেন র‌্যাপার কেনি ওয়েস্ট। শনিবার ছিল যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস। এইদিন মাইক্রোব্লগিং সাইটে ঘোষণাটি দেন কেনি। এক টুইটে তিনি লেখেন, ‘সৃষ্টিকর্তার ওপর বিশ্বাস রেখে এখন আমেরিকার প্রতি প্রতিজ্ঞাগুলো বোঝা উচিত, আমাদের বিশ্বাসগুলো সংঘবদ্ধ করে ভবিষ্যত গড়তে হবে। আমি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে লড়ছি।’ পাশাপাশি যুক্তরাষ্ট্রের পতাকার ইমোজি ও হ্যাশট্যাগ ‘২০২০ভিশন’ লেখেন তিনি। ২০১৫ সালে প্রথম প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দেন কেনি ওয়েস্ট।

এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে তিনি জানিয়েছিলেন, ২০২০ সালে প্রেসিডেন্ট নির্বাচনে লড়বেন। এরপর ২০১৮ সালে বর্তমান প্রেসিডেন্ট ডোলান্ড ট্রাম্পের সমর্থন করে বিতর্কে জড়ান। পরবর্তী সময়ে আর রাজনীতি করবেন না বলে জানান। এখানেই শেষ নয়, ২০১৯ সালে আবারো মত পাল্টে কেনি ঘোষণা দেন, ২০২৪ সালে নির্বাচন ক্যাম্পেইনের পরিকল্পনা করছেন তিনি।

২১বার গ্র্যামি জয়ী এই সংগীতশিল্পী শেষ পর্যন্ত এবার নির্বাচন করবেন কিনা তা নিয়ে এখনো ধোঁয়াসা থেকেই যাচ্ছে। তবে কেনিকে পূর্ণ সমর্থন দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে টেসলার প্রতিষ্ঠাতা ইলন মাস্ক টুইট করেছেন, ‘তোমার প্রতি আমার পূর্ণ সমর্থন থাকবে।’ অন্যদিকে কেনি ওয়েস্টের স্ত্রী টিভি ব্যক্তিত্ব ও মডেল কিম কার্দাশিয়ান যুক্তরাষ্ট্রের পতাকার ইমোজিসহ টুইটটি শেয়ার করেছেন।

এদিকে কয়েকমাস পরেই যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন। তাই যত দ্রুত সম্ভবত কেনিকে কাগজপত্র জমা দিতে হবে। পাশাপাশি বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার প্রধান বিরোধী, ডেমোক্র্যাটিক দলের প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেনের সঙ্গে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে কেনি ওয়েস্টকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *