ফের ব্যস্ত পরীমনি

বিনোদন: নতুন বছরে আবারো ব্যস্ত হয়ে পড়েছেন চিত্রনায়িকা পরীমনি। তার অভিনীত এবং চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

এদিকে সহীদ উন নবীর পরিচালনায় এবং বঙ্গবিডির প্রযোজনায় ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজে সজলের বিপরীতে অভিনয় করছেন তিনি। পরীমনি বলেন, বেশ ভালো ভাবে কাজটি এগিয়ে যাচ্ছে। পুলিশের চরিত্রে দর্শকরা আমাকে এখানে দেখতে পাবেন। সিলেট ও এফডিসিতে মাঝে এর দৃশ্যধারণের কাজ হয়েছে।

অন্যদিকে আরো কিছু সিনেমার কাজ নিয়ে কথা চলছে তার। এরমধ্যে পরিচালক আবু রায়হান জুয়েল সরকারি অনুদানের সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর কাজ সামনে শুরু করবেন। এ সিনেমাতে পরীমনির সঙ্গে সিয়ামের কাজ করার কথা রয়েছে। পরিচালক জুয়েল বলেন, পরীমনির সঙ্গে আমার কথা হয়েছে।

তিনি গল্পটি পছন্দ করেছেন। মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে তৈরি হবে ছবিটি। উপন্যাস থেকে এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সব ঠিক থাকলে আগামী ১০ই ফেব্রুয়ারি সকলকে ছবির কলাকুশলীর বিষয়ে জানাতে পারবো।

ছবিতে পরীমনির বিপরীতে সিয়ামের কাজ করার কথা রয়েছে। সব ঠিক থাকলে এ সিনেমায় দেখা যাবে পরীমনি ও সিয়ামকে। আর ছবির শুটিং শুরু হবে আগামী ১৩ই মার্চ থেকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *