ফের শুরু হচ্ছে ব্যাচেলর পয়েন্ট

বিনোদন: সময়ের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এর প্রতিটি পর্বের জন্য উন্মুখ হয়ে থাকেন দর্শক। চলছিলো নাটকটির দ্বিতীয় সিজন। কিন্তু করোনার কারণে কয়েকমাস প্রচার বন্ধ ছিল। দর্শকের জন্য আনন্দের সংবাদ হলো আবারও শুরু হতে যাচ্ছে নাটকটি। আগামী ১০ সেপ্টেম্বরে ৫৮ পর্ব থেকে প্রচারে আসতে চলেছে ‘ব্যাচেলর পয়েন্ট’র ‘সিজন ২’।

এ নাটকের নির্মাতা কাজল আরেফিন অমি জানান, ‘১০ সেপ্টেম্বর থেকে ধ্রুব টিভির ইউটিউবে সপ্তাহে (তিনদিন) বৃহস্পতিবার থেকে শনিবার রাতে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ২ প্রচারে আসবে। ১৫ টির মতো পর্ব প্রচারের পর ‘সিজন ২’ শেষ হবে।’ মোশক রকের ব্যানারে নির্মিত এই নাটকে কিছু পরিবর্তন আসছে জানিয়ে অমি বলেন, ‘নতুন করে এবার নাটকে কিছু বিষয় যোগ হবে। কিছু নতুন শিল্পীকে দেখবেন দর্শক। তারাও বেশ গুরুত্ব নিয়ে হাজির হবেন। নাটকের বিষয় বস্তুতেও খানিকটা পরিবর্তন আসবে। তবে এই পরিবর্তন নাটকটিকে আরও উপভোগ্য করে তুলবে।’ এর আগে সিরিয়ালটির প্রথম ও দ্বিতীয় সিজন ব্যাপকভাবে আলোচিত হয়।

এতে অভিনয় করেন মিশু সাব্বির, তৌসিফ মাহবুব, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মনিরা মিঠু, সাবিলা নূর, নাদিয়া মিম। আরও ছিলেন মারজুক রাসেল, চাষি আলম, তামিম মৃধা, সানজানা রিয়া, মুসাফির শোয়েব বাচ্চু প্রমুখ। সিরিয়ালটির ‘সিজন ২’ শেষ হলেই দর্শক চাহিদার কারণে তৃতীয় সিজন প্রচারে আসবে। অমি বলেন, ‘যে সপ্তাহে ‘সিজন ২’ শেষ হবে পরের সপ্তাহেই ‘সিজন ৩’ প্রচারে আসবে। দর্শক নাটকটিকে খুব পছন্দ করেছেন। আমরা তাদের সেই ভালোবাসা অবিরাম রাখতে চাই। সেজন্যই নতুন সিজনের জন্য প্রথম লটে বেশ কিছু পর্বের শুটিং এরইমধ্যে শেষ করেছি।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *