ফ্রেঞ্চ ওপেন হবে এ বছরেই?

স্পোর্টস: করোনাভাইরাসের প্রকোপে পুরোপুরি ওলট-পালট হয়ে গেছে ক্রীড়াঙ্গনের ব্যস্ত সূচি। নির্ধারিত সূচিতে মাঠে গড়ানো যায়নি কোনও ইভেন্ট। তবে ফ্রেঞ্চ ওপেন এই বছরেই অনুষ্ঠিত হবে বলে আশাবাদী আয়োজকরা। ফ্রেঞ্চ টেনিস ফেডারেশন সভাপতি বার্নার্দ গিউদিচেল্লিই নিশ্চিত করলেন তা। বছরের দ্বিতীয় গ্র্যান্ড স্লাম রোলাঁ গারোর ইভেন্টটি হওয়ার কথা ছিল ২৪ মে থেকে। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তা স্থগিত করা হয় ২০ সেপ্টেম্বর পর্যন্ত।

তবে আরেক ইভেন্ট উইম্বলডন ঠিকই বাতিল হয়ে গেছে এই করোনা পরিস্থিতির জন্য। একই অনিশ্চয়তায় ঝুলে আছে ইউএস ওপেনও। যেটি মাঠে গড়ানোর কথা ২৪ আগস্ট থেকে। এতসব অনিশ্চয়তার মাঝে ফ্রেঞ্চ টেনিসের প্রধান কর্তা ঠিকই নিশ্চিত করে বললেন, ‘হ্যাঁ, আমি তোমাকে (মনফিলস) নিশ্চয়তা দিতে পারি, রোলাঁ গারোর ইভেন্ট ঠিকই অনুষ্ঠিত হবে।’

গিউদিচেল্লি টুইটার চ্যানেলে আলোচনায় বসেছিলেন র‌্যাংকিংয়ের ৯ নম্বর তারকা মনফিলসের সঙ্গে। তার কথার প্রেক্ষিতেই এ উত্তর দিয়েছেন গিউদিচেল্লি। তিনি সর্বাধিক দর্শক নিয়ে ইভেন্ট করার ব্যাপারে আগ্রহী হলেও আরও জানিয়েছেন, টুর্নামেন্টে সরকারি নির্দেশনা মেনেই সবার সুরক্ষা নিশ্চিত করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *