বক্তব্যের কারণে কঙ্গনার বিরুদ্ধে থানায় অভিযোগ

বিনোদন: বলিউড ‘কুইন’খ্যাত অভিনেত্রী কঙ্গনা রাণৌতের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে। হিংসাত্মক বক্তব্যের কারণে কয়েকদিন আগে এই অভিনেত্রীর বোন রাঙ্গোলি চান্ডেলের টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড হয়। এরপর সম্প্রতি বোনের পক্ষ হয়ে কথা বলতে গিয়ে একটি নির্দিষ্ট সম্প্রদায়কে ‘সন্ত্রাসী’ বলে আখ্যায়িত করেন এই অভিনেত্রী।

এই কারণেই তার বিরুদ্ধে অভিযোগটি দায়ের হয়েছে। গত বুধবার মুম্বাইয়ের সুবুরবান আম্বলি থানায় কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অ্যাডভোকেট কাশিফ খান দেশমুখ।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, এক বোন গণহত্যা, সংঘর্ষ নিয়ে কথা বলেছেন, আর অন্য বোন পুরো দেশের সমালোচনা ও বোনের টুইটারে অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়া নিয়ে শুধু সমর্থন করেছেন তা নয়, একটি নির্দিষ্ট সম্প্রদায়কে সন্ত্রাসী অ্যাখ্যা দিয়েছেন। অভিযোগে আরো বলা হয়েছে, কঙ্গনার বোন ও ম্যানেজার রাঙ্গোলি এই অভিনেত্রীর তারকাখ্যাতি, অর্থ, ক্ষমতা ও প্রভাবের অপব্যবহার করে নিজের স্বার্থ হাসিলের জন্য ইন্টারনেটের মাধ্যমে দেশে হিংসা, অসামঞ্জস্যতা ও বিবাদের পরিস্থিতি তৈরি করছে।

এদিকে কঙ্গনা তার ভিডিও বার্তায় বলেন, ‘আমার বোন রাঙ্গোলি চান্ডেল স্পষ্টভাবে উল্লেখ করে বলেছেন, যারা চিকিৎসক ও পুলিশেল ওপর হামলা করেছে তাদের গুলি করে হত্যা করা উচিত। যদি কেউ রাঙ্গোলির টুইটারে আপত্তিকর কিছু পায় তাহলে আমরা দুই জনই জনসম্মুখে ক্ষমা চাইব।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *