বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন মেয়র প্রার্থী সনি বিশ্বাস

পিপ (পাবনা) : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজরিত ধানমন্ডির ৩২ নং বাড়ীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন পাবনা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মেয়র প্রার্থী আলী মর্তুজা বিশ্বাস সনি। পাবনা পৌরসভার মেয়র পদে দলীয় মনোনয়ন পাওয়ার পর রোববার দুপুরে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় পাবনা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বৈশ্বয়িক মহামারী করোনা ভাইরাসে সারাদেশ যখন সকল কর্মকান্ডে স্থবির। সেই মুহুর্তে করোনা মহামারী প্রতিরোধে সন্মুখ যোদ্ধাদের মধ্যে পাবনার বিশিষ্ট শিল্পপতি ও তরুণ রাজনীতিবিদ আলী মর্তুজা বিশ্বাস সনি মানুষের পাশে দাড়িয়ে আলোচনায় আসেন।

করোনাকালীন সংকটময় মুহুর্তে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ স্কয়ারের সহযোগিতায় এবং পাবনা জেলা যুবলীগের আয়োজনে পাবনা পৌরসভা ও সদর উপজেলার ১০টি ইউনিয়নের ২৬ হাজার অসহায়, দুস্থ, কর্মহীন ও গরীব মানুষের মুখে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন আলী মর্তুজা বিশ্বাস সনি ও তার নেতাকর্মিরা। তিনি জেলা যুবলীগের আহবায়ক। পাশাপাশি পাবনার তরুণ শিল্পপতি। মাসপো জুট মিলস্, মাসপো ফ্লাওয়ার মিলস্ ও মাসপো বিজনেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

করোনার এই সংকটময় সময়ে মানুষ যখন জীবন মরণের এক বেঁচে থাকার যুদ্ধে অবতীর্ণ। সেই সময়ে প্রাণসংশয়ের তোয়াক্কা না করে পাবনা পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ড মহল্লা থেকে শুরু করে সদর উপজেলার মালিগাছা, দাপুনিয়া, মালঞ্চি, হেমায়েতপুর, ভাড়ারা, দোগাছি, সাদুল্লাহপুর, আতাইকুলা, চরতারাপুর, গয়েশপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে মানুষের দ্বারে দ্বারে খোঁজ খবর নিয়েছেন। পৌঁছে দিয়েছেন খাদ্য সহায়তা।

করোনায় আক্রান্ত মৃত ব্যক্তিকে দেখলে যেখানে প্রাণ সংশয়ের ভয়ে মানুষ কাছে যেতে সাহস পেতেন না। সেখানে আলী মর্তুজা বিশ্বাস সনি তার সক্রিয় কর্মি বাহিনী নিয়ে করোনা প্রতিরোধে সন্মুখ সারির যোদ্ধায় অবতীর্ণ হয়েছেন। তিনি করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির বাড়িতে খোঁজ খবর নেয়া, তাকে ফ্রি অ্যাম্বুলেন্স যোগে চিকিৎসার জন্য হাসপাতালে করোনা ইউনিটে নিয়ে যাওয়া এবং মৃত ব্যক্তির লাশ দাফনের ব্যবস্থাও করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *