সোনার বাংলা গড়তে মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ : ঈশ্বরদীতে ভূমিমন্ত্রী

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে : ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা, মাননীয় ভূমিমন্ত্রী আলহাজ্ব শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ আছেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারা তাদের কাজ চালিয়ে যাবেন। মুক্তিযোদ্ধারা আজীবন বঙ্গবন্ধুর সোনার বাংলার সৈনিক হিসেবে পাশে আছেন এবং থাকবেন। আজ শনিবার দুপুরে ঈশ্বরদী মুক্তিযোদ্ধা অফিস সংলগ্ন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স হল রুমে মুক্তিযোদ্ধাদের পুনর্মিলনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এ মন্তব্য করেন।

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাস্তব উন্নয়ন সকলের কাছে তুলে ধরুন। উন্নয়ন দেখাতে পোস্টারের প্রয়োজন হয় না। এলাকার রাস্তাঘাট, কালভার্ট, ব্রীজ, ঘরে ঘরে বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান, অবকাঠামোগত সকল উন্নয়নই হলো এর পোস্টার। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে ঈশ^রদী ও আটঘরিয়ার সমস্ত গ্রামে গ্রামে প্রাইমারি স্কুল, প্রতি তিন কিলোমিটারের মধ্যে হাইস্কুল ও প্রতি ইউনিয়নে ডিগ্রি কলেজ, পাকা সড়ক, ঘরে ঘরে বিদ্যুৎ, অবকাঠামোর উন্নয়ন ঘটেছে। দেশের সকল সামর্থ্য যুবক-যুবতীর জন্য প্রশিক্ষণ ও আত্ম-কর্মসংস্থান নিশ্চিত করারও পরিকল্পনা রয়েছে শেখ হাসিনা সরকারের।

মন্ত্রী বলেন, ঈশ^রদী ও আটঘরিয়ায় শিল্প কলকারখানা গড়ে তোলা হবে। জাতির পিতা বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন সোনার বাংলা গড়ার- মুক্তিযোদ্ধাদের তিনি শিখিয়ে গিয়েছেন কিভাবে সোনার বাংলা গড়তে হয়। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে চলেছেন। দেশ ও দশের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ।

মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পাবনা-৪ আসনের সাবেক এম.পি. মঞ্জুর রহমান বিশ^াস, ঈশ^রদী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ^াস, সাবেক ঈশ^রদী উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ^াস ও মুক্তিযোদ্ধা আব্দুল খালেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *