বঙ্গবন্ধু’র সোনার বাংলা গড়তে বাংলাদেশকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে হবে-এমপি টুকু

মিজান তানজিল, পাবনা: স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাড: শামসুল হক টুকু এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে বাংলাদেশকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে হবে। যারা মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত তাদেরকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিহত করে বাংলাদেশকে সুখী-সম্বৃদ্ধিশালী দেশ গড়তে হবে।

তিনি আরো বলেন,আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সুচিন্তিত মতামত ও অক্লান্ত পরিশ্রমে দেশকে আজ যেভাবে উন্নয়নে শিকড়ে নিয়ে যাচ্ছে তা আসলে অকল্পনীয়।আর বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তেই দিনরাত দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে এই সরকার। তাই আজকে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, দুর্নীতিবাজদের প্রতিহত করে দেশকে এগিয়ে নিতে সর্বস্থরের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

রবিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।

এসময় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শাহেদ পারভেজ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জাহিদ নেওয়াজ,এনএসআই এর উপপরিচালক এইচ এম এমরান,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শ্রী চন্দন কুমার চক্রবর্তী, বিশিষ্ট সাংবাদিক আব্দুল মতীন খান সহ সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতা , সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তি বর্গ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *