বনি কাপুরদের বাড়িতে আরো দুজন করোনায় আক্রান্ত

বিনোদন: বলিউড নির্মাতা বনি কাপুর। দুই মেয়ে জানভি ও খুশি কাপুরকে নিয়ে পশ্চিম আন্ধেরির গ্রিন একরসে থাকেন। সম্প্রতি এই নির্মাতার বাড়িতে এক গৃহকর্মী করোনায় আক্রান্ত হলে বিল্ডিংটি সিল করে দেওয়া হয়। জানা গেছে, অভিনেত্রী জানভিদের বাড়িতে আরো দুজন করোনায় আক্রান্ত হয়েছেন। স্পটবয় ডটকম জানিয়েছে, বাড়ির দুজন গৃহকর্মীর কোভিড-১৯ পরীক্ষার ফলাফল পজিটিভ এসেছে।

যদিও এ বিষয়ে বনি কাপুর এখনো কোনো বিবৃতি দেননি। তবে ওশিওয়ারা থানার পিআই দয়ানন্দ বাঙ্গার খবরটির সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে চরণ সাহু নামে এক গৃহকর্মীর করোনার লক্ষণ দেখা দিলে তার কোভিড-১৯ পরীক্ষা করতে পাঠান বনি কাপুর। পরবর্তী সময়ে তা পজিটিভ আসে। তাকে কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে।

এরপর এক বিবৃতিতে বনি কাপুর বলেন, ‘আমি, আমার সন্তান ও বাড়ির অন্য সদস্যরা ভালো আছি। কারো করোনার লক্ষণ দেখা দেয়নি। এমনকি লকডাউন শুরু পর থেকে আমরা বাড়ির বাহিরেও বের হইনি।

সরকার ও বিএমসি কর্তৃপক্ষকে দ্রুত সাড়া দেওয়ার জন্য ধন্যবাদ। আমরা বিএমসি ও তাদের স্বাস্থ্যকর্মীদের দেওয়া পরামর্শ অনুযায়ী চলছি। আশা করছি, চরণ খুব দ্রুত সুস্থ হয়ে আবার আমাদের বাড়িতে ফিরে আসবে।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *