বন্যার্তদের পাশে আশার আলো হয়ে দাড়ালো প্রদীপ ফাউন্ডেশন

পিপ (পাবনা) : পাবনায় প্রদীপ ফাউন্ডেশনের উদ্যােগে অর্ধ-শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে উপহারসামগ্রী বিতরন করা হয়েছে। “বন্যার্তদের জন্য ভালোবাসা” এই স্লোগানকে সামনে রেখে পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের চর মধুপুর এলাকায় গত মঙ্গলবার উপহারসামগ্রী বিতরন কার্যক্রমটি সম্পন্ন হয়। উপহারসামগ্রীর মধ্যে ছিলো চাউল, লবন, চিড়া, মুড়ি, বাতাশা, বিস্কুট ও স্যালাইন।

প্রদীপ ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা সভাপতি মুশফিক পারভেজ’র সার্বিক পরিচালনায় উপহারসামগ্রী বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন রোটারী ক্লাব অব পাবনার সাধারণ সম্পাদক রোটাঃ আব্দুল মান্নান ভূইয়া,সামাজিক সংগঠন স্পর্শ’র প্রতিষ্ঠাতা সভাপতি আজমাঈন খান জিসান,ইন্টার‌্যাক্ট ক্লাব অব পাবনার সিনিয়র সহ-সভাপতি তৌসিফ রায়হান রিজভী, ভাঁড়ারা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সহ প্রুমুখ।

এ বিষয়ে মুশফিক পারভেজ প্রতিবেদককে বলেন “মূলত ২০১৭ সাল থেকে সমাজের অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে প্রদীপ ফাউন্ডেশন।

আমরা শীতার্ত মানুষের মাঝে শীত বস্র বিতরণ, প্রতি ঈদে অসহায় মানুষের মাঝে ঈদের খাদ্য সামগ্রী এবং নতুন পোশাক দিয়ে আসছি। বর্তমান বৈশ্বিক করোনা মহামারি তে হ্যান্ড স্যানিটাইজার,জীবানুনাষক টানেল ও উপহারসামগ্রী বিতরন করেছি।

এছাড়াও আমরা শিক্ষার্থীদের মেধা অন্বেষনে বিভিন্ন ধরনের শিক্ষামূলক অনুষ্ঠান করে থাকি। পরিশেষে নগদ কিছু অর্থ প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *