বর্ণাঢ্য আয়োজনে দৈনিক নতুন বিশ্ববার্তার প্রতিষ্ঠাবার্ষিকী পালন

পিপ (পাবনা) : বর্ণাঢ্য আয়োজনে পাবনা থেকে প্রকাশিত দৈনিক নতুন বিশ্ববার্তা পত্রিকার ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং ১৭ বছরে পর্দাপন অনুষ্ঠান গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক, কলামিষ্ট ও ভাষা সৈনিক রণেশ মৈত্র।

দৈনিক নতুন বিশ্ববার্তা সম্পাদক ও পাবনা প্রেসক্লাবের সহসভাপতি শহীদুর রহমানের সভাপতিত্বে এবং প্রথম আলো প্রতিনিধি সরোয়ার উল্লাসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, পাবনা প্রেসক্লাবের সম্পাদক সৈকত আফরোজ আসাদ।

অন্যদের মধ্যে বক্তব্য দেন পাবনা প্রেসক্লাবের সহসভাপতি মীর্জা আজাদ, অর্থ সম্পাদক শুশিল কুমার তরফদার, সহ সম্পাদক তপু আহমেদ, দৈনিক খবর বাংলা সম্পাদক ডা. আব্দুস সালাম, দৈনিক সিনসা সম্পাদক এসএম মাহবুব আলম, পাবনা প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল, আইএনএস প্রধান সম্পাদক হাসান আলী, সাংবাদিক আব্দুল জব্বার, এডাব পাবনা জেলা শাখার চেয়ারপারসন ও যমুনা সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক রোটারিয়ান মনজেদ আলী, ডা. জহুরুল কামাল কলেজের শিক্ষক একেএম ফজলুল হক, একাত্বর টিভির পাবনা জেলা প্রতিনিধি জেলা মোস্তাফিজুর রহমান রাসেল প্রমুখ।

এর আগে রোটারি ক্লাব অব নিউ সিটির পক্ষে প্রেসিডেন্ট মো. আলতাফ হোসেন, সেক্রেটারী আবু মো. মোর্শেদ রানার নেতৃত্বে দৈনিক নতুন বিশ্ববার্তা পরিবারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে রোটারি ক্লাব অব নিউ সিটির পক্ষে উপস্থিত সকলের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। পরে কেক কেটে দৈনিক নতুন বিশ্ববার্তার ১৭ বছর বর্ষ উদযাপন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *