বলিউডে আসছেন সুচিত্রা কৃষ্ণমূর্তির মেয়ে

বিনোদন: প্রায় তিন দশক আগে শাহরুখ খানের সঙ্গে ‘কাভি হ্যাঁ, কাভি না’ ছবিতে অভিনয় করেছিলেন সুচিত্রা কৃষ্ণমূর্তি। শাহরুখের লিপে ‘আনা মেরি প্যায়ার কো নাম তুম ঝুটা সমঝো জানা’ আজও ফেরে ভক্তদের মুখে মুখে। সেই সুচিত্রা এখন কেমন আছেন? কী করছেন? প্রকাশ করলেন অভিনেত্রী।

১৯৯৭ সালে পরিচালক শেখর কাপুরকে বিয়ে করেছিলেন সুচিত্রা, তবে ২০০৬ সালে ভেঙে যায় সেই বিয়ে। মেয়ে কাবেরীকে নিয়ে এখন সিঙ্গল সুচিত্রা। খুব দ্রæত হিন্দি ছবিতে পা রাখতে চলেছে কাবেরী, তার আগে মেয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে নব্বইয়ের দশকের এই সাড়া জাগানো অভিনেত্রী সহজ স্বীকারোক্তি দিলেন। সুচিত্রা জানান, মেয়ের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তাঁর, এমনকি মেয়ে জোর করে মায়ের নাম লিখিয়েছে ডেটিং সাইটে। একা হাতে মেয়েকে মানুষ করা সহজ কাজ নয়, তাই শুরু থেকে মেয়েকে নিয়ে একটু বেশি সচেতন থেকেছেন সুচিত্রা।

জানা যাচ্ছে, অমরেশ পুরির নাতি বর্ধান পুরির সঙ্গে জুটি বেঁধে বলিউডে অভিষেক করবে সুচিত্রাকন্যা। তাঁর কথায়, মেয়ে জোর করে ডেটিং সাইটে নাম লিখিয়ে দিয়েছে। শুধু তাই নয়, সেখান থেকে সুযোগ্য পাত্রের সঙ্গে মা-কে ডেটে যেতেও বাধ্য করে কাবেরী। তবে সেসব ডেট একদম এনজয় করেন না সুচিত্রা। বার কয়েক কথা বলেই সেসব পুরুষকে ‘ফ্রেন্ড-জোন’ করে দেন।

সুচিত্রা অকপটে বললেন, ‘মেয়েকে তো আমি বলেছি, দেখ তোর কথা শুনে ডেটে গেলাম। তবে এসব আমার জন্য নয়। আমি একাই বেশ আছি। ‘শাহরুখের সঙ্গে এখনো যোগাযোগ রয়েছে? অভিনেত্রী জানালেন, ‘খুব বেশি নয়। আমাদের সন্তানরা একই স্কুলে পড়েছে। লন্ডনে বেশ কিছুদিন আমরা প্রতিবেশীও ছিলাম, ওইটুকুই।’ সূত্র : হিন্দু¯Íান টাইমস।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *