বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই

বিনোদন: অভিনেতা সুশান্ত সিংয়ের ঝুলন্ত লাশ উদ্ধার। তার বয়স হয়েছিল ৩৪। এনডিটিভি ডটকম জানিয়েছে, রোববার মুম্বাইয়ে এই অভিনেতার বাড়ি থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। টিভি ধারাবাহিকে অভিনয় করে বিশেষ খ্যাতি পান সুশান্ত। বড় পর্দাতেও সফল হয়েছেন।

২০১২ সালে ‘কাই পো চে’ সিনেমার মাধ্যমে বলিউড সিনেমায় তার অভিষেক হয়। এরপর ‘পিকে’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’, ‘ছিছোরে’ প্রভৃতি সিনেমায় অভিনয় করে দর্শকের প্রশংসা কুড়িয়েছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ড্রাইভ’। নেটফ্লিক্সে মুক্তি পায় এটি। ‘দিল বেচারা’ সিনেমার শুটিং করছিলেন তিনি।

ইরফান খান, ঋষি কাপুরের মতো তারকাদের হারিয়ে ইতোমধ্যে শোকে বিহ্বল বলিউড। এর মধ্যে সুশান্তের মৃত্যু মেনে নিতে পারছেন না তার সহকর্মীরা। বলিউড অভিনেতা অক্ষয় কুমার মাইক্রোব্লগিং সাইট টুইটারে লিখেছেন, ‘সত্যি বলতে এই খবর শোনার পর আমি মর্মাহত ও বাকরুদ্ধ। আমার মনে আছে, ছিছোরে সিনেমায় সুশান্ত সিং রাজপুতকে দেখার পর, সিনেমাটি কতটা উপভোগ করেছি তা এর প্রযোজক ও আমার বন্ধু সাজিদকে বলেছিলাম।

আমার ইচ্ছে হচ্ছিল, যদি সিনেমাটিতে অভিনয় করতে পারতাম। খুবই প্রতিভাধর একজন অভিনেতা ছিল। সৃষ্টিকর্তা তার পরিবারকে ধৈর্যধারণ করার শক্তি দিক।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *