বলিউড অভিনেত্রী কারিনা কাপুর

বিনোদন: বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে দাম্পত্য জীবনে তার একমাত্র সন্তান তৈমুর। তবে খুব শিগগির দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী। এদিকে ছোট হলেও মিডিয়ায় সবসময়ই আলোচনায় থাকে তৈমুর। আর তারকা সন্তানদের অনেকেই বড় হয়ে রুপালি জগতে নাম লেখান।

তৈমুরও কি সেই পথে হাঁটবে? এ প্রসঙ্গে কারিনা কাপুর বলেন, ‘আমি মনে করি, প্রত্যেকের ভাগ্যে যা আছে এবং তাদের যা প্রাপ্য তারা তা পাবেন।

তৈমুর দেশের সবচেয়ে বড় তারকা হবে এমনটা নয়। সে নাও হতে পারে। হতে পারে তার ছবি সবচেয়ে বেশি তোলা হয়, যে কারণই হোক, আমি জানি না ভবিষ্যতে কি হবে। আমি চাইব, আমার ছেলে স্বাবলম্বী হোক। সে জীবনে যা করতে চায় করবে। রাঁধুনী অথবা বিমানচালকÑ যা খুশি হতে পারে।’

তিনি আরো বলেন, ‘আমি চাই তৈমুর জীবন উপভোগ করুক ও সুখে থাকুক। তার বাবা-মা সফল মানেই সে সফল হবে তা কিন্তু নয়। তার ইচ্ছে মতো সে ক্যারিয়ার শুরু করবে। তাকে নিজের পথ বেছে নিতে হবে। মা-বাবা তাকে কোনো পথ বেছে দেবে না।’

কারিনা অভিনীত পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন সিনেমাটির শুটিং বন্ধ ছিল। খুব শিগগির আবার শুটিং শুরু হবে বলে জানা গেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *