বাংলায় তুর্কি সিরিয়াল ‘জান্নাত

বিনোদন: বাংলায় ডাবিংকৃত আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত তুরস্কের জনপ্রিয় মেগা সিরিয়াল ‘জান্নাত’। ১৪ অক্টোবর থেকে এটিএন বাংলায় নিয়মিত সম্প্রচার হচ্ছে এটি।
মেগা সিরিয়ালটি শুরু থেকেই দর্শকদের মাঝে ভালো সাড়া ফেলেছে। শুধু তাই নয়, এটি অনলাইনে প্রকাশ করার জন্য প্রচুর অনুরোধও আসছে সংশ্লিষ্টদের কাছে। এমনটাই জানালো বাংলাদেশে সিরিয়ালটির পরিবেশনা প্রতিষ্ঠান ভিথ্রি।
দর্শকদের সেই চাহিদার কথা মাথায় রেখে টিভিতে প্রচারিত পর্বগুলো প্রকাশ করেছে জনপ্রিয় ভিডিও শেয়ারিং সাইট নড়হমড়নফ.পড়স।
এ উপলক্ষে আজ, ১ ডিসেম্বর দুপুরে রাজধানীর এক রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরএফএল প্লাস্টিকের বিপণন প্রধান এস এম আরাফাতুর রহমান, রিগ্যাল ফার্নিচারের বিপণন প্রধান দেবাশীষ সরকার, পরিবেশনা প্রতিষ্ঠান ভিথ্রি’র সিইও মুশফিকুর রহমান মঞ্জুসহ ‘জান্নাত’-এর ডাবিং শিল্পীরা।
সংবাদ সম্মেলনে সংশ্লিষ্টরা২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তুর্কি ডেইলি সোপ ‘জান্নাত’-এর নির্মাতা প্রতিষ্ঠান ‘সুরেজ ফিল্ম’। পরিচালনা করেছেন সাদুল্লাহ জেলেন। প্রচারিত হয়েছে তুরস্কের অন্যতম শীর্ষস্থানীয় চ্যানেল ‘এটিভি’-তে।
‘জান্নাত’-এর গল্প যেমন নিখাদ পারিবারিক আমেজের, তেমনি এটি বর্তমান সময়েরও। এর কাহিনি আবর্তিত হয়েছে এক এতিম মেয়ের জীবনসংগ্রামকে কেন্দ্র করে। দারিদ্র্যের মধ্যে বড় হওয়া মেয়েটি যখন আর্কিটেক্ট হয়ে তার স্বপ্নের ফার্মে চাকরি পায়, তখন ভাবে অবশেষে তার জীবনের দুঃখ-দুর্দশা দূর হতে শুরু করেছে, সাফল্য ধরা দিতে শুরু করেছে।
অথচ সেই চাকরি পাওয়ার ঘটনা থেকেই তার জীবনে নতুন করে জটিলতার সৃষ্টি হতে থাকে। তাকে ফেলে যাওয়া মা আবারও তার জীবনে ফিরে আসে। তবে মাতৃসুলভ ভালোবাসা নিয়ে নয়, বরং তীব্র বিদ্বেষ নিয়েই আবির্ভূত হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *