বাবা হচ্ছেন হার্দিক পান্ডিয়া

স্পোর্টস: জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বা ঘটনা জানাতে হার্দিক পান্ডিয়া সামাজিক যোগাযোগমাধ্যমের আশ্রয় নেন। ভারতের ছবিতে কাজ করা সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্টানকোভিচের সঙ্গে একটু-আধটু অভিসার চলছে, কানাঘুষো চলছে বন্ধুমহলে; সবার কৌতূহল ঘুচিয়ে দিতে পান্ডিয়া ২০১৯ সালের ৩১ ডিসেম্বর স্টানকোভিচের সঙ্গে তার বাগদানের খবরটা জানিয়ে দিলেন ইনস্টগ্রামে।

রোববার জীবনের আরেকটি আনন্দময় খবর জানাতে ইনস্টাগ্রামই বেছে নিলেন ২৬ বছর বয়সী ক্রিকেটার। বাবা হতে চলেছেন তিনি! বাগদত্তা স্টানকোভিচ ও নিজের হাস্যোজ্জ্বল কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে পান্ডিয়া লিখেছেন, ‘নাতাশা (স্টানকোভিচ) ও আমার জীবনটা দারুণ কাটছে একসঙ্গে। আমাদের জীবনে আমরা নতুন আরেকটি জীবনকে স্বাগত জানাতে যাচ্ছি ভেবে উত্তেজনা অনুভব করছি।

আমরা আমাদের জীবনের এই নতুন অধ্যায় নিয়ে রোমাঞ্চিত এবং আপনাদের শুভকামনা ও আশীর্বাদ প্রার্থী।’ ইনস্টগ্রামে পোস্টটি নজরে আসতেই সতীর্থ ও শুভানুধ্যায়ীরা অভিনন্দন ও শুভকামনায় ভাসাচ্ছেন পান্ডিয়াকে। শুভকামনা জানিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি, যুজবেন্দ্র চাহাল, কোচ রবিশাস্ত্রীসহ ভারতীয় ক্রিকেট দলের প্রায় সকলেই।

টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে ২০১৬ সালের জানুয়ারিতে অভিষেকের পর থেকেই ভারতীয় দলের অবিচ্ছেদ্য অংশ হয়ে গেছেন গুজরাটের ক্রিকেটার। তার পর থেকে এ পর্যন্ত ১১ টেস্ট, ৫৪ ওয়ানডে ও ৪০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই পেস বোলিং অলরাউন্ডার। তার মধ্যে কপিল দেবের মতো একজন অলরাউন্ডারের প্রতিচ্ছবি দেখেন অনেকেই।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *