বার্সেলোনা ছাড়বে না মেসি

স্পোর্টস: লিওনেল মেসিকে ইন্টার মিলানে আনা এখন আর অসম্ভব নয়’ বলে খবরের শিরোনাম হওয়া মাস্সিমো রোমাত্তি এবার বললেন ভিন্ন কথা। ক্লাবটির সাবেক সভাপতি মনে করেন, মেসি কখনোই বার্সেলোনা ছাড়বে না।

ক্যারিয়ারের শুরু থেকে বার্সেলোনার হয়ে খেলে আসছেন আর্জেন্টাইন তারকা। ২০২১ সাল পর্যন্ত মেসির সঙ্গে চুক্তি রয়েছে কাতালান ক্লাবটির। কিন্তু চলতি মৌসুমে ক্লাব কর্মকর্তাদের সঙ্গে রেকর্ড ছয়বার ব্যালন ডি’অর জয়ী এই ফরোয়ার্ডের কিছুটা মতবিরোধের খবর গণমাধ্যমে আসে। তাতে তার সম্ভাব্য দল-বদলের গুঞ্জন পায় নতুন মাত্রা।

ওই ঘটনার পরপরই গত এপ্রিলে মেসিকে ইন্টারে নিয়ে আসা সম্ভব বলে মন্তব্য করেন মোরাত্তি। তবে এবার ইতালির রেডিও জিআর পার্লামেন্তোকে দেওয়া সাক্ষাৎকারে বললেন ভিন্ন কথা।

“মেসিকে পাওয়া সব ক্লাবের স্বপ্ন। কিন্তু সে বার্সেলোনা ছাড়বে না। সে এখনও দলটির সেরা খেলোয়াড়।” মেসির জাতীয় দলের সতীর্থ ও ইন্টার ফরোয়ার্ড লাউতারো মার্তিনেসকে পেতে আগ্রহী বার্সেলোনা।

তাকে দলে ভেড়াতে রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার সিটিও আগ্রহী বলে সংবাদমাধ্যমের খবর। বিষয়টি পুরোপুরি মার্তিনেসের ওপর নির্ভর করছে বলে মনে করেন ১৯৯৫ থেকে ২০১৩ সাল পর্যন্ত ইন্টারের সভাপতির দায়িত্বে থাকা মোরাত্তি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *