রাজশাহী ও রংপুরে বিভাগে ধানের শীষ যারা পেলেন

ডেস্ক রিপোর্ট : পাবনা-২ একেএম সেলিম রেজা হাবিব, পাবনা-৩ কেএম আনোয়ারুল ইসলাম, পাবনা-৪ হাবিবুর রহমান হাবিব ও পাবনা-৫ অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস। পাবনা -১ শূন্য রাখা হয়েছে।

নাটোর-১ আসনে তাইফুল ইসলাম টিপু ও অধ্যক্ষ কামরুন নাহার শিরিন, নাটোর-৩ (সিংড়া), দাউদ আর মাহমুদ ও অধ্যক্ষ আনোয়ার হোসেন আনু, নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আবদুল আজিজ, বগুড়া-১ কাজী রফিকুল ইসলাম, নওগাঁ-১ মোস্তাফিজুর রহমান ও মাসুদ রানা, নওগাঁ-২ খাজা নাজিবুল্লাহ চৌধুরী, নওগাঁ-৩ পারভেজ আরেফিন সিদ্দিকী জনি ও রবিউল আলম বুলেট, নওগাঁ-৪ ডা. একরামুল বারী টিপু, নওগাঁ-৫ নাজমুল হক সনি ও জাহেদুল ইসলাম ধলু, নওগাঁ-৬ শেখ রেজাউল ইসলাম রেজু, জয়পুরহাট-১ ফয়সল আলীম ও ফজলুর রহমান, জয়পুরহাট-২ আবু ইউসুফ মোহাম্মদ খলিলুর রহমান, সিরাজগঞ্জ-১ কনকচাপা, সিরাজগঞ্জ-২ ইকবাল হাসান মাহমুদ টুকু ও রুমানা মাহমুদ, সিরাজগঞ্জ-৩ আবদুল মান্নান তালুকদার ও সাইফুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ-৫ মেজর (অব.) আব্দুল আল মামুন ও আমিরুল ইসলাম আলিম, সিরাজগঞ্জ-৬ ড. এ এ মুহিত। সিরাজগঞ্জ-৪ আসনটি শূন্য রাখা হয়েছে।

পঞ্চগড়-১ ব্যারিস্টার নওশাদ জমির, পঞ্চগড়-২ ব্যারিস্টার তাসমিয়া প্রধান (জাগপা), দিনাজপুর-১ মঞ্জুরুল ইসলাম ও মামুনুর রশিদ চৌধুরী, দিনাজপুর-২ সাদেক রিয়াজ ও বজলুর রশিদ, দিনাজপুর-৩ সৈয়দ জাহাঙ্গীর আলম, মোফাজ্জল হোসেন দুলাল, দিনাজপুর-৪ হাফিজুর রহমান, দিনাজপুর-৫ জাকারিয়া বাচ্চু, দিনাজপুর-৬ লুৎফুর রহমান মিন্টু ও শাহীন মন্ডল।

কুড়িগ্রাম-১ সাইফুর রহমান রানার স্ত্রী শামীমা রহমান আপন, কুড়িগ্রাম-২ আবু বক্কর সিদ্দিক ও সোহেল হোসনাইন কায়কোবাদ, কুড়িগ্রাম-৩ তাসভীর-উল-ইসলাম ও আব্দুল খালেক, কুড়িগ্রাম-৪ মোখলেছুর রহমান ও আজিজার রহমান, লালমনিরহাট-১ মোশারফ রহমান, লালমনিরহাট-৩ আসাদুল হাবীব দুলু।

রংপুর-১ কামরুজ্জামান বাবু, রংপুর-২ মোহাম্মদ আলী সরকার, রংপুর-৩ রিটা রহমান, রংপুর-৪ আমিনুল ইসলাম রাঙ্গা ও খলিলুর রহমান, রংপুর-৫ সোলাইমান আলম ফকির ও ডা. মমতাজ, রংপুর-৬ সাইফুল ইসলাম। নীলফামারী-১ ন্যান্সি রহমান ও রফিকুল ইসলাম, নীলফামারী-৪ আমজাদ হোসেন সরকার ও বেবী নাজনীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *