বিএনপি পদ্মায় পার না হলে বিকল্প ফেরির ব্যবস্থা আছে–সুজানগরে আব্দুর রহমান

 নিজস্ব প্রতিবেদক,  পাবনা : আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, দেশী বিদেশী নানা ষড়যন্ত্র উৎড়িয়ে আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গা জ্বালা ধরা বিএনপি যদি পদ্মা সেতু দিয়ে পাড় হতে না চায়, তাদের জন্য বিকল্প হিসেবে ফেরির ব্যবস্থা করা আছে। 
শনিবার দুপুরে পাবনার সুজানগর উপজেলা আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান উপরোক্ত কথা বলেন।
সুজানগর এনএ কলেজ মাঠে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক রেজাউল রহিম লালের সভাপতিত্বে এবং সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীনের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় আব্দুর রহমান বলেন, বিনা পয়সায় শতভাগ করোনার টিকা দিয়ে আওয়ামীলীগ প্রমাণ করেছে জনগণের সরকার। আন্তর্জাতিক অঙ্গন নানা কারনে উত্তপ্ত ও হাহাকার দেখা দিয়েছে। অথচ বাংলাদেশের আপামর মানুষ শেখ হাসিনার বিচক্ষণতা আর দূরদর্শিতার কারনে এ তাপ থেকে মুক্ত রয়েছেন।
তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন ছিলেন বাঙালী জাতির স্বপ্নদ্রোস্টা। জনদরদী সফল নেতা। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সফল ও বাস্তবমুখী মানুষ। তিনি যা বলেন, সেটা করিয়ে দেখান।
তিনি বলেন, পদ্মা সেতু নির্মানে শেখ হাসিনা ও সরকারের বিরুদ্ধে কম বিরোধীতা করা হয়নি। তবুও পদ্মা সেতু নির্মানে পিছপা হননি তিনি। এর সফল বাস্তবায়ন করেছেন। এই সফলতায় তাদের গা জ্বালা শুরু করেছে।
আব্দুর রহমান বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, পদ্মা সেতু নির্মানে গা জ্বালা দেখা দিয়েছিল। উদ্বোধনে গা জ্বলেপুড়ে যাচ্ছে। তারা পদ্মা সেতু দিয়ে পার হতে লজ্জা বোধ করবেন অহমিকা আর মিথ্যাচারের কারনে। তাদের জন্য পদ্মার পরিবর্তে কয়েকটা ফেরি চালু হবে পারাপারের জন্য।
তিনি আরও বলেন, শেখ হাসিনা এমন একজন নেতা। তিনি মৃত্যকে ভয় পাননা। আল্লাহর উপর তার জীবন সমর্পণ করা রয়েছে। দেশ বিরোধী অপশক্তি একের পর এক হত্যার ষড়যন্ত্র করা হয়েছে। কিন্তু শয়ন আল্লাহ তাকে বাঁচিয়ে রেখেছেন বাংলাদেশের মানুষের জনকল্যানের জন্য।
আসন্ন নির্বাচনে তিনি আওয়ামীলীগ তথা নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করে বলেন, আরেক বার আওয়ামীলীগকে ক্ষমতায় আনলে বাংলাদেশকে এমনিতেই আন্তর্জাতিক অঙ্গন ঈর্ষা করছে। আরেক বার ক্ষমতায় আসলে বর্হিবিশ্বের উন্নয়নশীল কয়েকটি দেশ ছাড়িয়ে যাবে।
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন পাবনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি। অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির, পাবনা-সিরাজগঞ্জ আসনের নারী সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, সুজানগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব, বেড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি, পৌর মেয়র অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, সুজানগর পৌর মেয়র রেজাউল করিম রেজা, আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান উজ্জল, পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের সম্পাদক সোহেল হাসান শাহীন, জেলা যুবলীগের আহবায়ক আলী মুর্তজা বিশ্বাস সনি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু প্রমুখ।
সম্মলনের শুরুতে জাতীয়, দলীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সম্মেলনের দ্বিতীয় পর্বে সুজানগর উপজেলা আওয়ামীলীগের তিন বছরের জন্য কমিটির সভাপতি আব্দুল ওহাব ও সম্পাদক শাহিনুজ্জামান শাহীনের নাম ঘোষনা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউল রহিম লাল। পূর্ণাঙ্গ কমিটি স্বল্প সময়ের মধ্যে গঠনের নির্দেশনা দেয়া হয়।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *