বিচার না পেয়ে ভাঙ্গুড়ায় ধর্ষকের বাড়িতে অনশন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় যুবতীর নগ্ন ছবি মোবাইল ফোনে ধারণ করে প্রায় দু’বছর লাগাতার ধর্ষণের অভিযোগ তুলে বিচার না পেয়ে বিয়ের দাবিতে ৩ দিন ধরে ধর্ষক প্রেমিকের বাড়িতে অনশন করছে এক যুবতী। যুবতীর বাড়ি পার্শ্ববর্তী সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলায় ।
ঘটনাটি ঘটেছে ভাঙ্গুড়া উপজেলার মন্ডতোষ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গজারমারা গ্রামে। অভিযুক্ত ধর্ষক প্রেমিক বুলবুল আহম্মেদ বিপু (২৭) উপজেলার মন্ডতোষ গ্রামের মোঃ ইসমাইল হোসেনের ছেলে । জানা যায়,বুধবার কিকেলে (২৮ ডিসেম্বর) যুবতী বিয়ের দাবি নিয়ে বিপুর বাড়িতে অবস্থান নেয়। তিন দিন পর ভোররাতে বিপুর বাবা, মা,বোন ও খালা মিয়েটিকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়ার চেষ্টা করলে মিয়েটির চিৎকারে বিষয়টি জানাজানি হয়।

যুবতীর সাথে কথা বলে জানাযায়, ৪ বছর পূবে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয় হয়। এরপর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছু দিন পর কৌশলে প্রেমিকাকে ভাঙ্গুড়ায় নিয়ে এসে বিপু তার আত্তিয় বাড়িতে রাত রেখে শারীরিক সম্পর্ক করে যুবতীর নগ্ন ছবি মোবাইল ফোনে ধারণ করে। এর পর থেকে ফেসবুকে ছবি ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে প্রায় ২ বছর বিভিন্ন স্থানে নিয়ে একাধিক বার মেয়েটিকে ধর্ষণ করে বিপু।
গত বুধবার বিপুর বাড়িতে কেউ থাকবেনা বলে বিপু ঐ মেয়েকে পূবের ন্যায় ভয় দেখিয়ে বাড়িতে আসতে বলে মেয়ে রাজি না হয়ে থানায় অভিযোগ করবে বলে বিপুকে জানায়। তখন তাকে বিয়ের কথা বলে বিপুর নিজ বাড়িতে আসতে বলে। কিন্তু তার বাবা মা বাড়িতে থাকায় বিপু ফোন বন্ধ করে পালিয়ে রয়েছে। যুরতী বুধবার সন্ধা ৬ টার দিকে বিপুর বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেয়। শুক্রবার ভোর রাতে বিপুর পরিবারের সবাই মেয়েটিকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয় মেয়েটি বর্তমান খোলা আকাশের নিছে নিরাপত্তা হীনতায় ভুগছে।

ইউপি চেয়ারম্যান মোঃ আফছার আলী মাষ্টার বলেন, ছেলের বাবা ছেলেকে লুকিয়ে রেখেছে,মেয়েটির পাশে আমার গ্রাম পুলিশ রেখেছি।
ভাঙ্গুড়া থানার (ওসি) মু. ফয়সাল বিন আহসান বলেন, বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *