বিজ্ঞানসম্মত প্রাকৃতিক উপায়ে ইমিউনিটি বাড়ান

স্বাস্থ্য: বর্তমান বৈশ্বিক পরিস্থিতিতে মানবসভ্যতা ভয়ংকর এক পরিণতির সম্মুখীন। নভেল করোনাভাইরাস আমাদের অস্তিত্বকে চরমভাবে একটি চ্যালেঞ্জের মুখে ঠেলে দিয়েছে। আজ সমগ্র বিশ্ব এক হয়ে লড়ছে বিধ্বংসী এই ভাইরাসের বিরুদ্ধে, যার কোনো নিশ্চিত সমাধান এখন পর্যন্ত অনিশ্চিত। এর প্রতিষেধক এখনো আবিষ্কৃত না হওয়ায় বাড়তি সতর্কতা এবং প্রতিরোধই এর থেকে মুক্তি পাওয়ার একমাত্র উপায়। আর তাই সবাইকে বাসায় থাকতে পরামর্শ দেওয়া হচ্ছে এবং শাকসবজি, ভিটামিন সি-যুক্ত ফলমূলের সঙ্গে এমন কিছু খেতে বলা হচ্ছে, যাতে দেহের রোগ প্রতিরোধ ও ফুসফুসের কর্মক্ষমতা বাড়ে। অস্তিত্বের লড়াইয়ে যেখানে মুখ থুবড়ে পড়ছে, সেখানে ন্যাচারাল থেরাপি দেখাচ্ছে নতুন এক আলোর মুখ।

বিশেষ করে বাংলাদেশের মতো স্বল্প আয়ের দেশগুলোর জন্য বর্তমান প্রেক্ষাপট আসলেই এক কল্পনাতীত উপাখ্যান। জাতির এই ক্রান্তিকালে ন্যাচারাল থেরাপির মাধ্যমে দেহের রোগ প্রতিরোধ ও ফুসফুসের কর্মক্ষমতা কীভাবে বাড়ানো যায়, সেই চেষ্টাই চলছে। এদিকে করোনার সঙ্গে ডেঙ্গু যুক্ত হয়ে যে সংকটময় সময় চলছে, তখন আমাদের পরিবারের সুস্বাস্থ্য আর সুরক্ষার কথা চিন্তা করে পূর্ণাভা নিয়ে এসেছে ইমিউন বুস্টার প্যাক, যেখানে আছে আলইকসির (কালিজিরা তেলের সফট জেল ক্যাপসুল), নিউট্রিলিনা (সামুদ্রিক শৈবাল স্পিরুলিনা ক্যাপসুল) ও জিনেরা (কোরিয়ান রেড জিনসেং), যা আমাদের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাহায্য করে।

প্রথমত, ‘আমেরিকান জার্নাল অব পাবলিক হেলথ রিসার্চ’-এর এক পাবলিকেশন অনুযায়ী, কোভিড-১৯ সংক্রমণে এবং মৃত্যুহার রোধে যে চিকিৎসা প্রোটোকলের পরামর্শ দেওয়া হচ্ছে, তাতে আছে কালিজিরা তেল (ইষধপশ ংববফ ড়রষ), যা ‘অষরশংরৎ’ নামে পূর্ণাভা লিমিটেড বাজারজাত করে আসছে। করোনাভাইরাস সংক্রমণ চিকিৎসায় কালিজিরা তেল অর্থাৎ ‘অষরশংরৎ’ অত্যন্ত গুরুত্বপূর্ণ কিছু ভূমিকা পালন করে। এটি রোগীর রোগ প্রতিরোধ ক্ষমতা বহুলাংশে বৃদ্ধি করে, শরীরের কোষগুলোকে কোভিডের হাত থেকে সুরক্ষা করে পাশাপাশি আক্রান্ত কোষগুলো দ্রুত সারিয়ে ফেলে। রক্তশূন্যতা রোধ করে রোগীকে দ্রুত সারিয়ে তুলতে সাহায্য করে।

পূর্ণাভার আরেকটি অনবদ্য পণ্য ‘ঘঁঃৎরষরহধ’, যা কোভিড-১৯ প্রতিরোধ এবং প্রতিকারে একদিকে যেমন ইমিউনিটি বাড়ায়, অন্যদিকে আক্রান্ত ব্যক্তিকে দ্রুত সেরে উঠতে পর্যাপ্ত পুষ্টি সরবরাহ করে। পূর্ণাভার ইমিউন বুস্টার প্যাকের অন্তর্ভুক্ত অন্য যে পণ্যটি নিয়ে বলা হচ্ছে, তা ইতিমধ্যেই চীনের উহানে আক্রান্ত রোগীদের, বিশেষ করে সিভিয়ার কেসে প্রয়োগ করার তথ্য পাওয়া যায়। এটি চায়নার ট্রেডিশনাল মেডিসিনের তালিকায় শীর্ষস্থানীয় একটি পথ্য, যার নাম ‘এরহংবহম’। যা পূর্ণাভা ‘এরহবৎধ’ নামে নিয়ে এসেছে। এটি একদিকে যেমন ভাইরাস ধ্বংসকারী হিসেবে কাজ করে, অন্যদিকে দেহের রোগ প্রতিরোধ ক্ষমতা বহুলাংশে বাড়িয়ে দেয়। আর এসব কিছু বৈজ্ঞানিক গবেষণা দ্বারা প্রমাণিত।

ক্রেতাদের ক্রয়ক্ষমতার মধ্যে এবং সম্পূর্ণ ফ্রি ডেলিভারি সুবিধাসহ এই সময়ের সবচেয়ে প্রয়োজনীয় প্রোডাক্টগুলো পেতে পারেন এই ‘ওসসঁহব ইড়ড়ংঃবৎ চধপশ’-এ! যা কোভিড-১৯ প্রতিরোধ এবং প্রতিকারে একদিকে যেমন ইমিউনিটি বাড়ায়, অন্যদিকে আক্রান্ত ব্যক্তিকে দ্রুত সেরে উঠতে পর্যাপ্ত পুষ্টি সরবরাহ করে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *