বিতর্ক উষ্কে দিলেন বীণা

বিনোদন: ইন্দো-পাকিস্তান সীমান্তে অশান্তির কারণে দুই দেশের মধ্যেই স্নায়ু যুদ্ধ যখন চরমে, তখনই বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়লেন পাক অভিনেত্রী বীণা মালিক। তিনি বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন।

এদিকে এর আগে সীমান্ত পরিস্থিতি নিয়ে মুখ খুলে তিনি বলেছিলেন, আমার নাম গাছ, এবং আমি জঙ্গি নই। কিন্তু তারপরে ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন পাক বাহিনীর হেফাজতে আসেন। ভারতীয় বায়ুসেনার এই পাইলটকে ফিরিয়ে দেওয়ার ঘোষণার পরও বিতর্ক উষ্কে দিলেন বীণা। ওই পাইলটের প্রতি অসম্মানজনক মন্তব্য করেন তিনি। টুইটার হ্যান্ডেলে অভিনন্দনের একটি ছবি পোস্ট করে বীণা লিখেছেন যে, এখনই তো এলে, এ বার ভালই খাতির-যতœ করা হবে তোমার। তার এই টুইটটির পরেই বিতর্কের আগুনে ঘি পড়ে।
বিভিন্ন ক্ষেত্র থেকেই তীব্র বিরোধিতা আসে। অনেকেই তার মানসিকতাকে ‘অসুস্থ’ বলে মন্তব্য করেছেন। শুধু ওই টুইট করেই ক্ষান্ত থাকেননি বীণা। নিজের একের পর টুইটে ভারতীয় চলচ্চিত্র তারকা অজয় দেবগান, অক্ষয় কুমার, কঙ্গনা রানাউতকেও কী ভাবে ভারতীয় বিমান ধ্বংস করা হয়েছে সেই ছবিতে ট্যাগ করে পোস্ট করেন তিনি। এমনকি পোস্ট ট্যাগ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *