বিপদে পড়েছেন প্রিয়া

বিনোদন: রাতারাতি তারকা বনে গিয়ে বেশ বিপদেই পড়েছেন মালায়ালম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। তাঁর এক চোখের ইশারায় ইন্টারনেট দুনিয়া দুলে উঠেছিল রোমাঞ্চে। এবার চুম্বনদৃশ্যের জন্য ইন্টারনেটেই বেদম বকা খাচ্ছেন সেই প্রিয়া।
প্রথম ছবি ‘উরু আডার লাভ’-এর মুক্তির দিন যতই এগিয়ে আসছে, ততই প্রিয়া প্রকাশকে নিয়ে আলোচনা উঠছে তুঙ্গে। এবারে তিনি হয়েছেন সমালোচিত। সম্প্রতি মুক্তি পাওয়া ছবির টিজারটি পছন্দ করেননি ইন্টারনেটবাসী। ফলে নিন্দায় ভেসে যাচ্ছেন এই নবাগত নায়িকা। তাঁকে নিয়ে কেবল ছি ছি শোনা যাচ্ছে ইন্টারনেটজুড়ে।
গত বছর ইন্টারনেটে ভাইরাল হয় ‘উরু আডার লাভ’ ছবির একটি ক্লিপ। যেখানে প্রিয়ার এক চোখের ইশারার একটি দৃশ্য দুনিয়া মাতিয়ে দিয়েছিল। সেই থেকে তিনি এমন আলোচিত হয়েছিলেন যে, প্রথম ছবি মুক্তির আগেই অনেকগুলো ছবির প্রস্তাব পেয়ে যান। ভাইরাল হওয়া ওই ক্লিপের কারণে সামাজিক মিডিয়ায় লাখখানেক অনুসারী বেড়ে যায় তাঁর। এবার রীতিমতো বকা খেতে হচ্ছে তাঁকে।টাইমস নাউ নিউজের খবরে বলা হয়েছে, সম্প্রতি ভাইরাল হওয়া দৃশ্যটি ছবির অন্যতম অভিনয়শিল্পী রোশন আবদুল রাহুফের সঙ্গে প্রিয়ার চুম্বনের দৃশ্য। এ দৃশ্য মেনে নিতে পারেননি ভক্তরা। প্রিয়াকে উল্লেখ করে অনেকে বলছেন, ‘আজকাল ছেলেমেয়েরা তাহলে স্কুলেই চুমু খেতে শুরু করবে?’ স্কুলপড়ুয়া শিক্ষার্থীদের দিয়ে এ রকম চরিত্রে অভিনয় করিয়ে ভারতীয় মূল্যবোধ ধ্বংসে কাজ করছেন ছবির পরিচালক ও অভিনয়শিল্পীরা। সম্প্রতি ভাইরাল হওয়া টিজারটির বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। ভিডিওটি ৪৪ হাজারের বেশি ডিজলাইক পেয়েছে মাত্র ২২ হাজার লাইকের বিপরীতে।
প্রিয়া প্রকাশ অভিনীত ‘উরু আডার লাভ’ ছবিটি মুক্তি পাবে ফেব্রুয়ারির ১৪ তারিখ। মালায়ালম ছাড়াও তেলেগু, কান্নাড়া ভাষাতেও ছবিটি মুক্তি পাবে। এমনকি ছবির একটি হিন্দি সংস্করণও মুক্তি পেতে পারে। এ ছাড়া শিগগির বলিউডে অভিষেক হতে যাচ্ছে প্রিয়ার। ‘শ্রীদেবী বাংলো’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। সেই ছবি নিয়েও আলোচনার কমতি নেই। ছবির প্রথম টিজার মুক্তির পরেই ছবির সব শিল্পী ও কলাকুশলীদের বিরুদ্ধে উকিল নোটিশ পাঠিয়েছিলেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্বামী বনি কাপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *