বিবৃতি ফাউন্ডেশনের উদ্যোগে চাটমোহরে প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান

পাবনা প্রতিনিধি : চাটমোহর উপজেলার সেনগ্রাম হিন্দুপাড়া গ্রামের দরিদ্র মো: কুরবান আলী। দিনমজুরী করে কোনোমতে চার সদস্যের সংসার চালান। তার স্ত্রী মোছা: সাজেদা খাতুনও অন্যের বাড়িতে কাজ করে স্বামীকে সহযোগিতা করেন। তিন শতক জমির উপর শুধুমাত্র তার বাড়িটি সম্বল। মাঠে নেই কোনো জমি। দুই মেয়ে ও এক ছেলের মধ্যে বড় মেয়ে কদরী খাতুনকে বিয়ে দিয়েছেন। মেঝো মেয়ে জামেনা খাতুন (১৮) জন্ম থেকেই প্রতিবন্ধী। তাকে নিয়েই যত দুশ্চিন্তা তাদের। মেয়েটির জন্য একটি হুইল চেয়ার প্রয়োজন হলেও কাউকে বলতে পারছিলেন না। এমন সময় প্রতিবন্ধী জামেনা খাতুনের খেঁাঁজ পেয়ে পাশে দাঁড়ালো পাবনা থেকে প্রকাশিত ঐতিহ্যবাহি পত্রিকা দৈনিক বিবৃতির মানবিক প্রতষ্ঠিান বিবৃতি ফাউন্ডেশন।

বুধবার সকাল ১১টার দিকে উপজেলার সেনগ্রাম হিন্দুপাড়া গ্রামে গিয়ে প্রতিবন্ধী জামেনা খাতুন ও তার বাবার হাতে বিবৃতি ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি হুইল চেয়ার তুলে দেয়া হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, দৈনিক বিবৃতির নির্বাহী সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, বার্তা সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল, এস এ টিভির পাবনা জেলা প্রতিনিধি কলিট তালুকদার, চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি শাহীন রহমান, দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি মিজান তানজিল, স্বেচ্ছাসেবী সংগঠন চাটমোহর যুব সোসাইটির সভাপতি জাবেল আল শিহাব, উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ের এলএসপি মনিরুল ইসলাম।

এ বিষয়ে দৈনিক বিবৃতির প্রকাশক ও সম্পাদক ইয়াসিন আলী মৃধা রতন বলেন, বিবৃতি ফাউন্ডেশন হলো বিবৃতি পরিবারের একটি মানবিক প্রতিষ্ঠান। দৈনিক বিবৃতি যেমন জনমানুষের মুখপাত্র হিসেবে কথা বলে, তেমনি বিবৃতি ফাউন্ডেশনও মানবিক সেবায় সর্বদা নিয়োজিত রয়েছে। বিবৃতি ফাউন্ডেশনের এমন কর্মকান্ড আগামীতেও অব্যাহত থাকবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *