বিয়ের অনুষ্ঠানে নাচতে যাবেন পূর্ণিমা

বিনোদন: শীত মানেই বিয়ের মৌসুম। দরজায় কড়া নাড়ছে শীত। এই সময়টায় বিয়ের ধুম লেগে থাকে সারাদেশে। একের পর এক বিয়ের নিমন্ত্রণ আসতে থাকে। বিয়েকে ঘিরে হয়ে থাকে নানা আয়োজন।

সাধারণ কোনো বিয়ের অনুষ্ঠানে যদি হঠাৎ করেই যদি কোনো তুমুল জনপ্রিয় নায়িকা হাজির হয়ে যান। তাহলে তো কোনো কথায় নেই, আনন্দটা বেড়ে দ্বীগুণ হয়ে যায়।

এমনটিই হতে যাচ্ছে এবার বিয়ের অনুষ্ঠানে নাচতে যাবেন চিত্রনায়িকা পূর্ণিমা। এই শীতে তিনটি বিয়ের অনুষ্ঠানে নাচতে যাবেন বলে কথা দিয়েছে জনপ্রিয় এই নায়িকা। প্রাণ আপ-এর পেইজে একটি ভিডিও ক্লিপ প্রকাশ করা হয়েছে। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে পূর্ণিমাকে।

তিনি বলছেন, ‘যদি তোমাদের বিয়ের অনুষ্ঠানে আমাকে ইনভাইড করতে চাও, আমার সঙ্গে নাচতে চাও, তাহলে চোখ রাখো প্রাণ আপ-এর ফেইকবুক পেইজে ৫ ডিসেম্বর থেকে।’ ‘প্রাণ আপ উৎসবে আয়োজনে’ শিরোনামে এক ক্যাম্পেইন শুরু করেছে প্রতিষ্ঠানটি।

একটি ওয়েডিং গানও তৈরি করা হয়েছে। যারা এই আয়োজনে অংশ নিতে চান তাদের ‘প্রাণ আপ উৎসবে আয়োজনে’ক্যাম্পেইনের ওয়েডিং সংটির সাথে গ্রুপ ড্যান্সের ভিডিওটি শেয়ার করতে হবে প্রাণ আপ-এর ফেসবুক পেইজের ইনবক্সে। সবার পাঠানো ভিডিও থেকে সেরা ৩টি ড্যান্স গ্রুপের বিয়ের অনুষ্ঠানে নাচতে চলে আসবেন পূর্ণিমা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *