বিয়ের আগেই বউ সাজলেন নায়িকা পপি

বিনোদন: পর্দায় সিনেমা দেখে অনেকেই নায়িকার প্রেমে পড়েন। অনেকেই প্রিয় নায়িকাকে দেখতে ছুটে যান প্রেক্ষাগৃহে। কেউ নায়িকার গ্ল্যামার দেখেন, কেউ সাবলীল অভিনয়ে মুগ্ধ হন। দর্শকদের আর্কষণ করার মোহনীয় ক্ষমতা থাকে নায়িকাদের। এক ফালি হাসি দিয়ে হাজারো দর্শকের হৃদয় জয় করতে পারেন তারা।

এসব নায়িকাদের বিয়ের খবরে অনেক ভক্ত ব্যথিত হন। নায়িকাদের অনেকেই এখনও বিয়ের পিঁড়িতে বসেনি। কিন্তু বিয়ের আগেই কেউ কেউ বউ সেজেছেন।

চলচ্চিত্রের গল্পের প্রয়োজনে নায়িকাদের অনেক সময় বউ সাজতে হয়। বিয়ের আগে বউ সেজেছেন এমন নায়িকাদের তালিকাও কম নয়। এই তালিকায় রয়েছেন-সাদিকা পারভিন পপি, বিদ্যা সিনহা মিম, আঁচল আঁখি, ইয়ামিন হক ববি, পূজা চেরি, অধরা খান, বুবলীসহ অনেকেই।

বিয়ের আগে বউ সাজার অনুভূতি সবারই একটু ভিন্ন। তবে চরিত্রের প্রয়োজন কিংবা ম্যাগাজিনের শুটের প্রয়োজনে একাধিকবার বউ সাজতে হয়েছে এসব নায়িকাদের। স্বাভাবিক কারণে এখন আর এ নিয়ে নতুন করে অনুভূতি নেই বলে জানান তারা। ‘উন্মাদ’ সিনেমায় প্রথমবার বউ সাজেন অধরা খান।

এরপর আর কোনো সিনেমায় বউ সাজেননি। এ নিয়ে তার অনুভূতি প্রসঙ্গে বলেন, ‘আসলে বিয়ের সাজ নিয়ে আমার তেমন কোনো অনুভূতি হয়নি। কারণ আমি চরিত্রের প্রয়োজনে সেজেছিলাম। স্বাভাবিকভাবে মনে হয়েছে অন্যান্য কস্টিউমের মতো এটাও একটা কস্টিউম। সত্যিকারের বিয়ে হলে হয়তো আলাদা অনুভূতি হতো। অভিনয়ের প্রয়োজনে বউ সাজতে হয়েছে।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *