বিয়ের গুঞ্জনে বিরক্ত অর্জুন কাপুর

বিনোদন: অভিনয়ের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় রয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর। মালাইকা আরোরার সঙ্গে প্রেম ও বিয়ের গুঞ্জনে মুখরিত বলিপাড়া। গুঞ্জন উঠেছিল, চলতি বছরের এপ্রিলে বিয়ের পিঁড়িতে বসবেন মালাইকা-অর্জুন। কিন্তু এপ্রিল পার হয়ে গেছে। এরপর আবার শোনা যায়, এই লাভবার্ড নাকি চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসবেন।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন অর্জুন কাপুর। তিনি বলেন, ‘আমার বয়স এখন ৩৩। আর আমার বিয়ে নিয়ে কোনো তাড়াহুড়ো নেই।’ তিনি আরো বলেন, ‘আমার বিয়ের ব্যাপারটা এমন বিষয় নয় যে এটাকে নিয়ে আমি কথা বলতে চাই। তবে যদি আমি বিয়ে করি, তবে সকলে অবশ্যই জানতে পারবেন।

এটা নিয়ে আমার লুকানোর কিছু নেই। এই যে আমার বিয়ে নিয়ে গুঞ্জন, এটা খুবই বিরক্তিকর। এ নিয়ে আমার সবসময় উত্তর দিতেও ভালো লাগে না। এগুলো পুরোটাই গুজব।’ অর্জুন-মালাইকার প্রেমের গুঞ্জন শুরু হয় ২০১৮ সালে ল্যাকমে ফ্যাশন উইকের সময়। ফ্যাশন শোতে দুজনকে পাশাপাশি দেখা যায়। তারপর থেকেই নিয়মিত আলোচনায় তারা।

তবে তাদের প্রেমের সম্পর্ক নিয়ে সরাসরি কোনো কথা বলেননি এ জুটি। ১৯৯৮ সালে নির্মাতা-অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেছিলেন মালাইকা। ২০১৭ সালের ১১ মে তাদের বিচ্ছেদ হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *