বিয়ের প্রথম ৬ মাসে মাত্র ২১ দিন একসঙ্গে ছিলাম: আনুশকা

বিনোদন: ভারতীয় শোবিজের আলোচিত জুটি ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী আনুশকা শর্মা। প্রেম নিয়ে অনেক লুকোচুরির পর ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা। কিন্তু বিয়ের প্রথম ৬ মাসে মাত্র ২১ দিন একসঙ্গে সময় কাটাতে পেরেছেন তারা। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে আনুশকা শর্মা বলেন, ‘সবাই মনে করতো ছুটির দিন হলে আমি বিরাটের সঙ্গে অথবা বিরাট আমার সঙ্গে দেখা করত, কিন্তু এমনটা হতো না।

যেকোনো একজন ব্যস্ত থাকতাম। সত্যি বলতে, বিয়ের প্রথম ৬ মাসে মাত্র ২১ দিন একসঙ্গে কাটিয়েছি। আমি এটা হিসাব করেছি। যখন বিদেশে তার সঙ্গে দেখা করতাম মাত্র একবেলা একসঙ্গে খাওয়ার সুযোগ হতো। সেই সময়গুলো আমাদের কাছে সবচেয়ে মূল্যবান ছিল।’ অন্যদিকে বিরাট বলেন, ‘আমরা একে অপরকে ভালোবেসে প্রতিদিন অতিবাহিত করেছি। আমাদের সম্পর্ক ছিল ভালোবাসাময়। আমাদের মনে হয়েছে, কয়েক বছর নয়, আমরা পরস্পরকে অনেক বছর ধরে চিনি।’ তবে করোনাভাইরাসের কারণে লকডাউন থাকায় পরস্পরের সঙ্গে বেশ ভালো সময় কাটিয়েছেন বিরাট-আনুশকা।

লকডাউনের সময় সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই তাদের ছবি প্রকাশ করতেন তারা। আনুশকা অভিনীত সর্বশেষ সিনেমা ‘জিরো’। এরপর নতুন কোনো সিনেমার ঘোষণা দেননি এই অভিনেত্রী। তবে প্রযোজনা প্রতিষ্ঠান ‘ক্লিন স্লেট ফিল্মস’ নিয়ে ভীষণ ব্যস্ত তিনি। সম্প্রতি তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিত ওয়েব সিরিজ ‘পাতাল লোক’ ও ‘বুলবুল’ সিনেমা মুক্তি পেয়েছে। দুটিই দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *