বিয়ের বছর পার হতেই সিমান্ত-মীমের ছাড়াছাড়ি

বিনোদন: কমেডিয়ান আজিজুল হাকিম সিমান্ত। এরইমধ্যে বড় পর্দায় নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন তিনি। ২০১৭ সালের শেষের দিকে মডেল মোর্শেদা খাতুন মীম উরফে রোজার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে এই দম্পতি গানের ভিডিও পোস্ট করে বেশ আলোচিত হন। তবে তাদের আনন্দঘন দিনগুলো খুব বেশি দিন স্থায়ী হয়নি। কারণ বিয়ের এক বছরের মধ্যে ভেঙ্গে গেল তাদের সংসার। গত ১৯ জানুয়ারি সিমান্তকে তালাকের নোটিশ পাঠিয়েছেন মীম। বনিবনা না হওয়ার বিষয়টি তালাকের নোটিশে উল্লেখ করা হয়েছে।
এ প্রসঙ্গে সিমান্ত বলেন, ‘গত ১৩ জানুয়ারি বাবাকে নিয়ে ব্যবসায়ীক কাজে আইসল্যান্ডে গিয়েছিলাম। সেখানে থাকা অবস্থায় গত ১৯ জানুয়ারি মীম আমার বাসায় তালাকের নোটিশ পাঠায়। পরে আমার ছোট ভাইয়ের মাধ্যমে বিষয়টি জানতে পারি। এরপর আমি তার সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছি।’
সিমান্ত আরো বলেন, শাশুড়ির কিছু ‘অগ্রহণযোগ্য’ কর্মকা-ের প্রতিবাদ করেছিলাম বলেই এই বিচ্ছেদ হয়েছে। প্রতিবাদ করার পর মীমকে বাসায় নিয়ে যান শাশুড়ি। এরপর থেকে আমার সঙ্গে মীমের যোগাযোগ বন্ধ হয়ে যায়। মীমের পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন বিষয়টি মীমাংসা করে দেওয়ার আশ্বাস দিলেও তা আর হয়নি। বিষয়টি জানতে মীমের সঙ্গে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ পান এই প্রতিবেদক।
২০১৩ সালে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মধ্য দিয়ে কমেডিয়ান হিসেবে বড় পর্দায় অভিষেক হয় সিমান্তর। এরপর ‘বস টু’, ‘বাদশা’, ‘বিজলী’, ‘ অ্যাকশন জেসমিন’, ‘শুটার’সহ মোট ২৮টি সিনেমায় অভিনয় করেন তিনি। আগামি ২২ ফেব্রুয়ারি সিমান্ত অভিনীত ‘অন্ধকার জগত’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। এ ছাড়া বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সিমান্ত। অন্যদিকে মীম টুকটাক মডেলিংয়ের করেছেন বলে জানা যায়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *