বিয়ে করছেন বরুণ

বিনোদন: বলিউড তারকা বরুণ ধাওয়ান বিয়ে করছেন। পাত্রী তাঁর অনেক দিনের বন্ধুÑনাতাশা দালাল। জানা গেছে, তাঁদের বিয়ের দিন দ্রুত এগিয়ে আসছে। আর এ কারণেই বিয়ের কেনাকাটা শুরু করেছেন তাঁরা। বিয়ের পোশাক থেকে শুরু করে গয়নাÑসবকিছু। নিজের জীবনের এই বিশেষ দিনটিকে মনের মতো করে সাজিয়ে তুলতে চান নাতাশা দালাল। তবে ইদানীং বলিউড তারকাদের যেভাবে দেশের বাইরে বিয়ে করার হিড়িক লেগেছে, সেদিকে পা বাড়াচ্ছেন না বরুণ ধাওয়ান। পরিবার আর ঘনিষ্ঠদের সঙ্গে নিয়ে তাঁরা বিয়ের পিঁড়িতে বসতে চান। তবে বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের কাছে কোনো মন্তব্য করেননি বরুণ ধাওয়ান কিংবা নাতাশা দালাল। সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে বরুণকে প্রশ্ন করা হয়, তিনি কাকে বিয়ে করবেন। এক মুহূর্ত দেরি না করে বরুণ কিন্তু সেখানে নাতাশা দালালের নাম বলেছেন।
এদিকে বরুণ ধাওয়ান ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’, ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’, ‘জুড়ুয়া টু’ ও ‘সুই ধাগা’ ছবিতে অভিনয় করে যথেষ্ট প্রশংসিত হয়েছেন। বারবার তিনি নিজের ইমেজ বদলানোর চেষ্টা করছেন। সম্প্রতি তিনি বলেন, ‘আমি নানান ঘরানায় নিজেকে মেলে ধরতে চাই। আমির খান কি শুধুই “দঙ্গল” করতে পারেন? “গজ”, “দিল চাহতা হ্যায়”-এর মতো ছবিও করতে পারেন। তাই একজন অভিনেতা হিসেবে আমিও সব ধরনের চরিত্রে কাজ করতে চাই। এতদিন প্রচুর কমেডি ছবিতে কাজ করেছি। আর নানান ধরনের কমেডি ছবিতে কাজ করার সুবাদে জানতে পেরেছি কমেডিরও কত রকম শেড আছে।’
একজন তারকা হয়েও বরণ ধাওয়ান খুবই সাধারণ। জানালেন, এটা তাঁর পারিবারিক শিক্ষা। বললেন, ‘মানুষকে দুজনের কথা শুনে চলতে হয়, এক মন, আর এক হৃদয়। মনের কথা শুনলে অনেক বেশি ক্যালকুলেটিভ হতে হয়। কিন্তু হৃদয়ের কথা শুনলে অন্যকে অনেক বেশি আপন করে নেওয়া যায়। যেমন আমরা আমাদের পরিবার ও বন্ধুদের ক্ষেত্রে অন্তরের কথা শুনি।’
চলচ্চিত্রে বরুণ ধাওয়ানের শুরুটা ২০১০ সালে। ওই বছর ‘মাই নেম ইজ খান’ ছবিতে তিনি ছিলেন সহকারী পরিচালক। তবে তিনি অভিনয় শুরু করেছেন আরও দুই বছর পর। তাঁর প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’। এরপর এক ডজন ছবিতে অভিনয় করেছেন। তাঁর অভিনীত সর্বশেষ ছবি ‘সুই ধাগা’ মুক্তি পেয়েছে ২৮ সেপ্টেম্বর। এর মধ্যে ২০১৫ সালে তিনি ‘এবিসিডি টু’ (অ্যানিবডি ক্যান ড্যান্স) ছবিতে অভিনয় করেছেন। ছবির পরিচালক ও প্রখ্যাত কোরিওগ্রাফার রেমো ডি’সুজা এবার এই সিরিজের তৃতীয় ছবি তৈরি করছেন, ‘এবিসিডি থ্রি’। এই ছবির জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিল বরুণ ধাওয়ান। আর বলিউডের এই তারকা এর সুযোগ বেশ ভালোভাবেই নিয়েছেন। জানা গেছে, এই ছবির জন্য তিনি নাকি ৩২ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন।
‘এবিসিডি থ্রি’ ছবিতে বরুণ ধাওয়ান ৩২ কোটি কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন, তা শুনে অনেকেরই চোখ কপালে উঠেছে। তবে বরুণ ধাওয়ানের শুভাকাক্সক্ষীরা বলছেন, তাতে অবাক হওয়ার কী আছে? ‘এবিসিডি টু’ ছবির জন্য তো তিনি ২১ কোটি রুপি পেয়েছেন।
‘এবিসিডি টু’ ছবিতে অভিনয় করেছিলেন প্রভু দেবা, বরুণ ধাওয়ান ও শ্রদ্ধা কাপুর। এবার শোনা যাচ্ছে ‘এবিসিডি থ্রি’ ছবিতে অভিনয় করবেন প্রভু দেবা, বরুণ ধাওয়ান ও ক্যাটরিনা কাইফ। ৬৫ কোটি রুপি বাজেটের ‘এবিসিডি টু’ ছবিটি আয় করেছে ১৬৫ কোটি রুপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *