বীরত্ব সিনেমায় শিপনের নায়িকা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সালওয়া

বিনোদন: চিত্রনায়ক শিপন মিত্র সৈকত নাসির পরিচালিত ‘দেশা- দ্য লিডার’ সিনেমার মধ্যে দিয়ে বড় পর্দায় যাত্রা করেন। সে যাত্রা ছিলো আলোচিত ও প্রশংসিত। ছবিটি বেশ কয়েকটি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নিয়েছে। এরপর আরও বেশ কিছু সিনেমায় দেখা গেছে এই চিত্রনায়ককে।

এবার নতুন করে তিনি কাজ করতে যাচ্ছেন ‘বীরত্ব’ নামের একটি সিনেমায়। এখানে তিনি জুটি বাঁধবেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগী নিশাত নাওয়ার সালওয়া। সম্প্রতি নতুন এ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তারা। ‘বীরত্ব’ শিরোনামের ছবিটি চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করবেন সাইদুল ইসলাম রানা।

ছবিটির প্রসঙ্গে শিপন সংবাদমাধ্যেমে বলেন, ‘করোনার আগে নতুন একটি সিনেমার শুটিং করেছিলাম। সেটির শুটিং বন্ধ হয়ে যায়। এরপর কোনো সিনেমায় কাজ করা হয়নি। ‘বীরত্ব’ দিয়ে বলা চলে সিনেমায় কামব্যাক করছি। এ সিনেমার গল্প আগেই শুনছিলাম নির্মাতার কাছে। দারুন একটি গল্প। এখানে একদম নতুন লুকে আমি আসবো। আগামী মাসেই এই সিনেমার শুটিং হতো কিন্তু আমার ফিটনেসের কারণে অক্টোবর মাস পর্যন্ত পিছিয়ে নেয়া হয়েছে।

ছবির প্রযোজক ও পরিচালককে ধন্যবাদ। তারা আমাকে খুব ভালো একটি ছবিতে কাজের সুযোগ করে দিয়েছেন। সেইসঙ্গে আমার সালওয়াকে অভিনন্দন জানাই নতুন চলচ্চিত্রের জন্য। আশা করছি তার সঙ্গে খুব ভালো অভিজ্ঞতা হবে কাজের। তাকে যতদূর দেখেছি বেশ মনযোগী সে তার কাজ নিয়ে। ভালো লেগেছে।’

‘বীরত্ব’ ছবিটি প্রযোজনা করছেন শুক্লা বনিক এবং নির্বাহী প্রযোজক হিসেবে আছেন রঞ্জুন দত্ত ও তুষার এইচ তুর্য।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *